নবাবগঞ্জে ওসির বিরুদ্ধে সংবাদ প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ

253

ঢাকার নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামালের বিরুদ্ধে প্রথম সারির একটি জাতীয় দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশ করায় প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে জনতা। মঙ্গলবার বিকালে ৫টায় নবাবগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে পরে শহীদ মিনারে ফিরে এসে সেখানে সংক্ষিপ্ত পথ করেণ।

এসময় পথ সভায় বক্তারা বলেন, যমুনা গ্রুপের চেয়ারম্যান যমুনা টেলিভিশন ও যুগান্তর পত্রিকার মালিক তার রাজনীতি স্বার্থ উদ্ধারের জন্য যে কারও বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করবে। এটা হতে পারে না। আমরা সাধারণ জনগন হিসেবে এই তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সত্য ও বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশ করলে আমরা খুশি কিন্তু কোন রকমের মিথ্যা বা হয়রানি মূলক সংবাদ প্রকাশ করলে পত্রিকার বিরুদ্ধে আমাদের প্রতিবাদ অব্যাহত থাকবে বলে বক্তারা জানান।

সভায় উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের সদস্য ওয়াহিদুজ্জামান রনি, এস এম সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুরে আলম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক মো. পলাশ, উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব,ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি আতিক বাবু, ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান রানা, সাবেক ইউপি চেয়ারম্যান সুবেদুজ্জামান সুবেদ, আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জাক মুন্না প্রমূখ।

অন্য খবর  দোহারে বিষপানে মহিলার আত্মহত্যা

এবিষয়ে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের স্ত্রী সালমা ইসলাম ঢাকা-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করেছে। তখন তিনি আমাকে তার দলের হয়ে কাজ করতে বলেছিল। সে সময় তার দলের এক নেতা জাহাঙ্গীর চৌকদারকে নির্বাচনের আচরনবিধি ভঙ্গ করে টাকা বিতরণের সময় আটক করি। এসময় কারণে তারা আমার বিরুদ্ধে একটি মিথ্যা নিউজ করেছে। তিনি আরও বলেন, আমার বাবা দীর্ঘ ৪০বছর যাবত শিক্ষকতা করেন এবং আমিও দীর্ঘ ১৮বছর যাবত চাকুরী করি এসব টাকা দিয়েই আমাদের বাড়িটি গড়া।

Comments

comments