নবাবগঞ্জে উচ্ছেদ করা হচ্ছে অবৈধ স্থাপনা

61

ঢাকার নবাবগঞ্জ উপজেলার গালিমপুর ইউনিয়নের জয়নগর এলাকায় উচ্ছেদ অভিযান চালিয়েছেন নবাবগঞ্জ উপজেলা প্রশাসন। গতকাল সোমবার (২৮ নভেম্বর ) বেলা ১১টার দিকে জেলা প্রশাসকের নির্দেশে উচ্ছেদ অভিযানের নেতৃত্ব দেন ঢাকা জেলা প্রশাসকের দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রহমত উল্লাহ।

এ বিষয়ে উচ্ছেদ অভিযান চলাকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রহমত উল্লাহ বলেন, গালিমপুর মৌজাস্থিত জয়নগর এলাকায় ঢাকা-বান্দুরা আঞ্চলিক মহাসড়কের সরকারি জায়গার ওপর ও পাশেই ইছামতি নদী দখল করে পাকা স্থাপনা, যেমন ক্লাবঘর ও দোকানপাট তৈরি করে অবৈধভাবে দখল করে রেখেছিল স্থানীয় জাহাঙ্গীরসহ অনেকে।

আমরা অভিযান পরিচালনা করে অবৈধ দখলদারদের স্থাপনা উচ্ছেদ করে সরকারি জায়গা উদ্ধার করেছি । আমাদের সাথে উচ্ছেদ পরিচালনা কাজে সহায়তা করেন নবাবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)শেখ সিরাজুল ইসলাম ও তার সদস্যরা।

এ সময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান, নবাবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. আব্দুল হালিম, নবাবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সিরাজুল ইসলাম, গালিমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান ভূইয়া আজিম ও আগলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিরিন চৌধুরী সহ আরও অনেকে ।

আপনার মতামত দিন