নবাবগঞ্জে আরিফুর রহমান বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত 

195

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকদার নবাবগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

ঢাকার নবাবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেল পর্যন্ত ৭জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দেন।

২৩ ডিসেম্বর নবাবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এর শূন্য পদে উপনির্বাচনের ভোটগ্রহণের তারিখ নির্ধারণ করে সিনিয়র জেলা নির্বাচন অফিসার, ও রিটানিং অফিসার মো. মুনীর হোসাইন নির্বাচন সংক্রান্ত এক বিজ্ঞপ্তি জারি করেন। তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের তারিখ শেষ হয়েছে ২৫ নভেম্বর, মনোনয়নপত্র বাছাই ২৯ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকদার।

ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকদার News39.net কে বলেন, প্রথমেই আমি ধন্যবাদ জানাই ঢাকা ১আসনের মাননীয় সাংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা জনাব সালমান ফজলুর রহমান স্যার কে। আমি তার প্রতি চিরকৃতজ্ঞ। তিনি আমাকে এমন একটা সুযোগ করে দিছেন। নবাবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করায়। এটা আমার জন্য বড় একটা সুযোগ জনগণের হয়ে কাজ করার। ধন্যবাদ জানাই সকল নবাবগঞ্জ বাসিকে তারা সকলেই চেয়েছেন আমাকে।

অন্য খবর  ঢাকা - ১ আসনের স্বাধীনতার পর থেকে বর্তমান পর্যন্ত ইতিহাস

তিনি আরো বলেন,আমি নবাবগঞ্জ বাসির সকলের প্রত্যাশা পুরণ করবো ইনশাআল্লাহ। আমাদের এমপি মহোদয় এর নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী হবে ও দেশ এগিয়ে যাবে। জীনব ও মান উন্নয়ন হবে সেই সাথে নবাবগঞ্জ উপজেলা একটা উন্নয়নে একটা রোলমডেল হিসেবে তৈরি হবে। সেই লক্ষে আমরা কর্মী হিসেবে কাজ করবো।

মন্তব্য