নবাবগঞ্জের ১০ বিএনপির নেতা পুলিশ রিমান্ডে

645
নবাবগঞ্জের ১০ বিএনপির নেতা পুলিশ রিমান্ডে

নবাবগঞ্জ থেকে আটক বিএনপির ১০ নেতা কর্মীকে ১ দিনের জন্য রিমান্ড মঞ্জুর করেছে গতকাল ঢাকা জেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। গতকাল ৩০ এপ্রিল তাদের ঢাকা জেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

আটককৃত বিএনপি নেতাকর্মীরা হচ্ছেন নবাবগঞ্জ উপজেলা বিএনপি নেতা আবুল কালাম খন্দকার, বিএনপি নেতা ও বারুয়াখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মামুন খান, জয়কৃষ্ণপুর ইউনিয়ন বিএনপির সভাপতি এ.কে.এম.বুলবুল খান, যুবদল নেতা পবন মাহামুদ সহ নবাবগঞ্জ থানা বিএনপি ও সহযোগী সংগঠনের ১০ জন নেতা-কর্মী।

বিজ্ঞ আদালতে রাষ্ট্র পক্ষের শুনানী শেষে আসামী পক্ষের শুনানী করেন ঢাকা আইনজীবি সমিতির সভাপতি অ্যাডভোকেট গোলাম মোস্তফা খান এবং তাঁর সাথে সহযোগীতায় ঢাকা জেলা বিএনপির দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মনির

ঢাকা জেলা বিএনপির সভাপতি ডাঃ দেওয়ান মোঃ সালাউদ্দিন ও সাধারন সম্পাদক খন্দকার আবু আশফাক সরকারের রাজনৈতিক ইচ্ছা বাস্তবায়নের জন্য আদালতকে হাতিয়ার হিসাবে ব্যবহারের তীব্র নিন্দা জানিয়েছেন। তাঁরা বলেন অবৈধ সরকারের শেষ সময়ে ব্যাপক হারে আদালতকে রাজনৈতিক হাতিয়ার হিসাবে ব্যাবহার করা হচ্ছে। তাঁরা আদালতকে রাজনৈতিক হাতিয়ার হিসাবে ব্যবহৃত না হবার জন্য অনুরোধ করেন এবং আদালতকে জনতার প্রতিপক্ষ হিসাবে দাড় করানোর সরকারী চক্রান্তের তীব্র নিন্দা জানান।

অন্য খবর  বান্দুরায় মাদক বিক্রেতাদের হামলায় যুবক আহত

মন্তব্য