নবাবগঞ্জের মাঝিরকান্দায় সড়কদুর্ঘটনা: ৩ জন ঘটনাস্থলে নিহত

769

সোমবার সকাল ৮টার দিকে নবাবগঞ্জ উপজেলার মাঝিরকান্দায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত একজনকে তাৎক্ষণিক নবাবগঞ্জ উপজেলা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী রিফাত হোসেন নিউজ৩৯কে বলেন, একটি দ্রুতগামী বালির ট্রাক চালনাই ব্রীজ থেকে নবাবগঞ্জের দিকে যাচ্ছিলো। এসময় হটাৎ করেই একটা অটোরিকশা চালনাই আঞ্চলিক মহাসড়ক থেকে মাঝিরকান্দা ব্রীজের প্বার্শবর্তী বান্দুরার রাস্তায় প্রবেশের জন্য গাড়ি ঘুরানোর চেষ্টাকালে এই ভয়াবহ সংঘর্ষ ঘটে। সেখানেই স্পট ডেথ হিসেবে আমরা ৩ জনকে পাই। আর গুরুতর আহত একজনকে নবাবগঞ্জে নিয়ে যাওয়া হয়।

দূর্ঘটনার পর নবাবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে৷ বালুর ট্রাকের চালক পলাতক রয়েছে।

নবাবগঞ্জ উপজেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক হরগোবিন্দ অনুপ বলেন, হাসপাতালে সড়ক দুর্ঘটনার ৫ জনকে রোগীকে আনলে সেখান থেকে তিন মৃত ছিলেন। মৃত তিনজনই নারী, তারা একই পরিবারের সদস্য। ঐ তিনজন ঘটনাস্থলে মারা যান। আরেক জনের অবস্থা আশংঙ্কাজনক এবং বাকি দুইজনের অবস্থা মোটামুটি ভালো তাদেরকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। নিহত ও আহতরা নয়নশ্রী ইউনিয়নের বাসিন্দা।

এ বিষয়ে নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, সকালে মাঝিরকান্দায় সড়কে দুর্ঘটনা ঘটেছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তিনজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। পরে গাড়ি দুটি থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয় মামলা হবে, গাড়ির চালক পলাতক আছে। আমরা চালককে দ্রুত খুঁজে বের করব।

অন্য খবর  সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: কুঠুরিতে সালমা ইসলাম

মন্তব্য