নবাবগঞ্জের ডা. ফাহিমা আফরোজ করোনা আক্রান্ত

1434

নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ফাহিমা আফরোজ করোনা আক্রান্ত। তিনি শুরু থেকেই হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা প্রদান করে আসছিলেন। তিনি এখন ঢাকার নিজ বাসায় আইসোলেশনে আছেন। নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা কন্ট্রোল কর্নারের ফোকাল পার্সন ড. হরগোবিন্দ সরকার অনুপ এ তথ্য নিশ্চিত করেন।

ড. হরগোবিন্দ সরকার অনুপ বলেন, মেডিকেল অফিসার ডাক্তার ফাহিমা আফরোজ ছাড়াও আমাদের আরও একজন চিকিৎসক ও দুজন মেডিকেল টেকনোলজিস্ট করোনায় আক্রান্ত হয়েছে।

এ ব্যাপারে ডা. ফাহিমা আফরোজ বলেন, করোনার শুরু থেকেই ভয় কে জয় করে সতর্কতার সাথে স্বাস্থ্য কমপ্লেক্সের বহির্বিভাগ ও জরুরী বিভাগের সেবা দিয়েছে। হঠাৎ গত ৫জুন গা গা গরম দেখা দেয়। পরের দিন তাপমাত্রা বেড়ে যায়। ওষুধ সেবন করি। ৮ ও ৯ জুন অফিস করি। ১০ জুন জ্বর না কমায় স্যাম্পল দেই। ১৭ জুন রিপোর্ট আসে আমার করোনা পজেটিভ। ইতিমধ্যে আমার দুই ছেলে, একজনের বয়স ৬ মাস আরেকজনের বয়স সারে তিন বছর। ইতোমধ্যে স্বামী শ্বশুর-শাশুড়ি মধ্যে করোনা উপসর্গ দেখা দিয়েছে। তাদের টেস্ট করতে দেয়া হয়েছে।

অন্য খবর  দোহারে প্রতিবন্ধি দোকানি মুনির হত্যা মামলার দুই আসামী আটক

করোনা আক্রান্ত ডা. ফাহিমা আফরোজ সকলের দোয়া কামনা করে বলেন বলেন, চিকিৎসকের ধর্মে হচ্ছে রোগীকে সুস্থ করে তোলা। তাই করোনার এই দুঃসময়ে মানুষজনকে সেবা দেয়ার জন্য আবার ফ্রন্ট লাইন যোদ্ধা হিসেবে ফিরতে চাই।

উল্লেখ্য, ডা. ফাহিমা আফরোজ এর রোগমুক্তি কামনা করেছেন অগ্রসর দোহার-নবাবগঞ্জ, সেভ দ্য সোসাইটি এন্ড থান্ডারস্টর্ম অ্যাওয়ারনেস ফোরাম, দোহার-নবাবগঞ্জ পেশাজীবী পরিষদ, একুশে ব্লাড ডোনার্স ক্লাব ও নিউজ৩৯।

Comments

comments