পশ্চিম ধোয়াইরে করোনা আক্রান্ত ব্যক্তির বাড়িসহ আসেপাশের বাড়ি লকডাউন

116
নয়াবাড়ীতে করোনা রোগী

ঢাকা জেলার দোহার উপজেলা পশ্চিম ধোয়াইর গ্রামের করোনা আক্রান্ত ব্যক্তির বাড়িসহ তার বাড়ির আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করেছে দোহার উপজেলা প্রশাসন। আজ সকালে এসে তাদের প্রশাসন এসে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা প্রদান করে গেছে। রবিবার সকাল ১০টার দিকে উপজেলা, থানা ও স্বাস্থ্য কমপ্লেক্সের সংশ্লিষ্ট কর্মকর্তা এবং নয়াবাড়ির চেয়ারম্যান শামীম আহ্মেদ হান্নান আক্রান্ত ব্যক্তির বাড়ি ও গ্রামে গিয়ে এ সিদ্ধান্ত বাস্তবায়ন করেন।

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা জানান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিনের প্রতিবেদনের সূত্র ধরে নতুন করে পশ্চিম ধোয়াইর গ্রামে করোনা আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে। একইসাথে আক্রান্ত ব্যক্তির সাথে মেলামেশার সূত্র ধরে ওই গ্রামের আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে। লকডাউন করা বাড়ির সদস্যদের হোম কোয়ারেন্টাইনের বিষয়টিও নিশ্চিত করা হয়েছে। আক্রান্ত ব্যক্তিকে নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে।

এদিকে নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহমেদ হান্নান, করোনা আক্রান্ত ব্যক্তির বাড়ি ও আশে পাশের বাড়ির খাদ্য ও নিত্য প্রয়োজনীয় জিনিস পৌছে দেয়ার দায়িত্ব নিয়েছেন।

Comments

comments