ধর্ষকদের ধরতে দোহার থানা পুলিশের অভিযান অব্যহত

1464
find justis

ঢাকার দোহার উপজেলায় ১৩ বছরের এক কিশোরীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে পাঁচজনের নামে মামলা হয়েছে। আসামিরা হলেন : মুকছেদপুর ইউনিয়নের মধুরখোলা গ্রামের মো. সুরুজ (২৯) ও মো. সেলিম (২৬) এবং রুইতা গ্রামের মো. রানা (২৮), মো. সিরাজ (৩২) ও মো. সাদ্দাম (২৭)। পুলিশ আসামীদের ধরতে সাঁড়াশি অভিযান চালাচ্ছে বলে জানিয়েছেন দোহার থানা পুলিশের ওসি(তদন্ত) সোহেল রানা।

যদিও ধর্ষিতার বাবা অভিযোগ করেছেন পুলিশ আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করছে না । তিনি বলেন, মঙ্গলবার বিকেলে তার মেয়ে নানাবাড়ি থেকে ফেরার সময় আসামিরা তাকে প্রাণনাশের হুমকি দিয়ে একটি নির্জন বাড়িতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ বিষয়ে দোহার থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বলেন, মামলা হওয়ার পর আমি ঘটনাস্থলে গিয়ে কোনো তথ্য বা আলামত পাইনি। তবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই কিশোরীর প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর মেডিক্যাল টেস্টের জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর ব্যবস্থা নেওয়া হবে। এদিকে এ ঘটনার প্রতিবাদে এবং আসামিদের বিচারের দাবিতে ১ নভেম্বর জয়পাড়ায় মানববন্ধন ও বিক্ষোভের ডাক দিয়েছে এলাকাবাসী।

আপনার মতামত দিন