দোহার ব্লাড ব্যাংক ও বিডি ক্লিন এর উদ্যোগে ব্যতিক্রমী র‍্যালী অনুষ্ঠিত

63
দোহার ব্লাড ব্যাংক ও বিডি ক্লিন এর উদ্যোগে ব্যতিক্রমী র‍্যালী অনুষ্ঠিত

ঢাকার দোহার জয়পাড়া রতন চত্তর থেকে দোহার থানা পর্যন্ত “LOVE FOR ALL ভালবাসা সবার জন্য” দোহার ব্লাড ব্যাংক ও বিডি ক্লিন এর আয়োজনে র‍্যালি করা হয়েছে।

রবিবার ১৪ই ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবস হিসাবে সারা বিশ্ব উদযাপিত হয়ে থাকে। তারই ধারাবাহিকতায় দোহারে ও দোহার ব্লাড ব্যাংক ও বিডি ক্লিন এর আয়োজনে নতুন আঙ্গিকে নতুন ধারায় উদযাপন করা হয়েছে ভালবাসা সবার জন্য।

দোহার ব্লাড ব্যাংক ও বিডি ক্লিন এর সকল সদস্যদের অর্থায়নে বিশেষ করে চাঁদনী ভূইয়া, সোহাগ হোসাঈন,মুরাদ হোসেন পাপ্পু উদ্যোগে এ আয়োজন করা হয়।

দোহারের যুবক-যুবতীরা অশালীনতা মতো খারাপ কোনো কাজ বা অবৈধ কোনো কাজ করে ভালোবাসা দিবস উদযাপন না করে তারা দিনটাকে অসহায় গরীব মানুষের সাথে কাটায় ভালোবাসা হোক সকলের জন্য। স্লোগান হোক ” Love For All” (ভালোবাসা সবার জন্য)।

১৪ই ফেব্রুয়ারিতে ভালোবাসা দিবস উপলক্ষে নতুন কিছু করতে আর সকলের সহযোগিতায় ভালো কিছু করতে যারা প্রথমে করোনা যোদ্ধা দোহার থানা কর্মকর্তাদের সাথে ফুল দিয়ে ভালোবাসা বিনিময় করে সেই সাথে উপজেলা সাস্থ্য কমপ্লেক্স এর কর্মরত ডাক্তার ও সাংবাদিকদের লাল গোলাপ দিয়ে শুভেচ্ছা জানান সেই সাথে অসহায় গরীব মানুষদের ফুল দেয়।

অন্য খবর  নারিশায় দুই গ্রামে ১০ দিন ধরে বিদ্যুৎ নেই

এসময় সোহাগ হোসাইন বলেন, আমরা দোহার বাসির মুখে হাসি ফুটে উঠুক এরকম কাজ করে আসছি।  আমরা এ দিনটাকে মানুষের মাঝে ভালো কাজ করে নিজেকে ব্যাস্ত রাখছি। সেই সাথে আমরা দোহার ব্লাড ব্যাংক এর সংগঠন থেকে রক্ত যোগার করে দেই এর পাশাপাশি বিডি ক্লিন সংগঠনের আয়োজনে দোহার কে ময়লা পরিষ্কার রাখতে সব সময় চেষ্টা করে যাচ্ছি।

স্বাস্থ্যবিধি মানার জন্য প্রায় ১হাজার মাস্ক বিতরন সহ মুরুব্বিদের মাঝে লুঙ্গি বিতরন,বাচ্চাদের মাঝে পোশাক বিতরন,পরে বিডি ক্লিন ও দোহার ব্লাড ব্যাংক এর সদস্যদের নিয়ে আলোচনা করা হয়। এরকম উদ্যোগ দেখে হাসপাতাল ও প্রশাসন ধন্যবাদ জানান।

দোহার ব্লাড ব্যাংক ও বিডি ক্লিন এর উদ্যোগে ব্যতিক্রমী র‍্যালী অনুষ্ঠিত

এসময় উপস্থিত ছিলেন রিপন শরীফ,মুরাদ হোসেন পাপ্পু,সোহাগ হোসাঈন,চাদনী ভূইয়া, হাবিবুর রহমান ঠান্ডু,সাদ্দাম হোসেন লিটন,আবির শিকদার,সোহাগ মাহমুদ, মোঃসাগর,বাহালুল বেপারী,কামরুজ্জামান, আদনান দোহারী সহ দোহার বিডি ক্লিন ও দোহার ব্লাড ব্যাংক এর সকল সদস্য ও অন্যান্য স্বেচ্ছাসেবীরা।

Comments

comments