দোহার প্রেস ক্লাবের সাবেক সভাপতিকে হত্যার হুমকি

    1314

    দোহার প্রেস ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিনকে হত্যার হুমকি দিয়ে চিঠি প্রদান করেছে নিষিদ্ধ সংগঠন আনসার উল্লাহ বাংলা টিম। জানা যায়, এর আগেও তাকে বিভিন্ন ভাবে তাকে হুমকি প্রদান করা হয়েছে। এই অবস্থায় নাসির উদ্দিন ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। এ ব্যাপারে নাসির উদ্দিনের মা রহিমা খাতুন দোহার থানায় একটি সাধারণ ডায়েরী করেছে। যার জিডি নং-২৫৪, তারিখ ০৮/১২/২০১৬। যুক্তরাজ্য প্রবাসি মোহাম্মদ নাসির উদ্দিন বর্তমানে লন্ডনে অবস্থান করছেন।

    নাসির উদ্দিনের মা রহিমা খাতুন জানান, বৃহস্পতিবার সকালে বসত ঘরের দরজার সামনে একটি হলুদ চিঠির খাম দেখতে পান। ভিতরে একটি চিঠি ভাঁজ করা অবস্থায় পাওয়া যায়। চিঠিতে লেখা রয়েছে, নাসির উদ্দিন আপনি লন্ডন থেকে আমাদের জিহাদ সম্পর্কে উল্টাপাল্টা লিখে জিহাদের মহান উদ্দেশ্যকে ক্ষতি করছেন। তবে আপনি যেখানেই থাকেন না কেন আমরা আপনাকে কতল করবই, ইনশাআল্লাহ্। আমরা আপনার মতো ভন্ড মুসলিম, নাস্তিক সবাইকেই এক এক করে খতম করব। প্রেরক আনসার উল্লাহ বাংলা।

    সরেজমিনে জানা যায়, দোহারের নারিশা পশ্চিম চর খালপাড় গ্রামে নাসির উদ্দিনের বাবা আবুল কাসেম, মা রহিমা খাতুন ও ছোট ভাই আব্দুল কাইয়ুম  থাকেন।

    অন্য খবর  নির্বাচনের আগেই খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে: মওদুদ

    দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সিরাজুল ইসলাম লিটু জিডির সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি তদন্তাধীন। আমরা দেখছি।

    আপনার মতামত দিন