দোহার প্রেসক্লাবে নতুন ৫ সদস্যের অন্তর্ভুক্তি

227

ঢাকার দোহার উপজেলার দোহার প্রেসক্লাবের নতুন ৫ জন সদস্যকে তালিকাভুক্ত করা হয়েছে। গত ডিসেম্বরে দোহার প্রেসক্লাবের ৯(নয়) সদস্যের যাছাই-বাছাই কমিটির মাধ্যমে আবেদনপ্রার্থীদের সকল কাগজপত্র যাচাই বাছাই করা হয়। পরবর্তীতে দোহার প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান ও সাধারণ সম্পাদক আতাউর রহমান সানির গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে উভয়ের স্বাক্ষরিত চূড়ান্ত তালিকা আজ বৃহস্পতিবার প্রকাশ করেন।

দোহার প্রেসক্লাবের নতুন সদস্য হিসেবে অন্তর্ভুক্ত হলেন দৈনিক আজকের পত্রিকার দোহার প্রতিনিধি শরীফ হাসান, দৈনিক সকালের সময়ের দোহার প্রতিনিধি আল আমিন হোসাইন, দৈনিক আগামীর সময়ের দোহার প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম, দৈনিক আমার সময়ের দোহার প্রতিনিধি মাকসুমুল মুকিম, দৈনিক আজকের দর্পনের দোহার প্রতিনিধি নাজনীন শিকদার।

এ বিষয়ে দোহার প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান বলেন, আমাদের দোহার প্রেসক্লাবে তারুণ্যের জয়জয়কার। নতুন সদস্যরা প্রেসক্লাবকে আরও গতিশীল, প্রাণবন্ত করবে। তারা সব সময় সত্য, ন্যায়, দেশ, জনগণ এবং মুক্তিযুদ্ধের পক্ষে থাকবে। তারা অপসংস্কৃতি, অন্যায় এবং হলুদ সাংবাদিকতার বিরুদ্ধে রুখে দাঁড়াবে বলে আমার প্রত্যাশা। দোহার প্রেসক্লাবের অত্যাধুনিক নতুন ভবন নির্মাণ হচ্ছে। ভবিষ্যতে এই ভবনের নেতৃত্ব দিবে বর্তমানের সম্ভাবনাময়ী এবং প্রতিশ্রুতীশীল এইসব তৃণমূলের সাংবাদিকেরা।

দোহার প্রেসক্লাবে সাধারণত সম্পাদকসহ প্রেসক্লাবের আগত এসব নতুন সদস্যদেরকে শুভেচ্ছা জানান।

আপনার মতামত দিন