দোহার প্রেসক্লাবের সাবেক সভাপতির বাড়িতে সন্ত্রাসী হামলা, হত্যার হুমকি

918

ঢাকার দোহার প্রেসক্লাবের সাবেক সভাপতির বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায়  দোহার থানায় সাধারন ডায়েরী করা হয়েছে।

দোহার থানা সুত্রে জানা যায়, বুধবার প্রায় ১০/১২ জনের একদল সন্ত্রাসী দোহার থানা প্রেসক্লাবের সাবেক সভাপতি লন্ডন প্রবাসী মোহাম্মাদ নাসির উদ্দিনের বাড়িতে হামলা চালায়।

এ সময় প্রেসক্লাবের সাবেক সভাপতির পিতা আবুল কাশেম মসজিদ থেকে বাড়ি ফেরার পথে ওতপেতে থাকা সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়। । সন্ত্রাসীরা তাকে শারীরিক ভাবে নির্যাতন করে, বাড়ি ঘর ভাংচুর করে। সভাপতির পিতা কাশেমকে হুমকি দিয়ে তার লন্ডন প্রবাসী ছেলেকে ১৫ দিনের মধ্যে দেশে হাজির করতে বলে, তা না হলে তাকে খুন করার হুমকি প্রদান করে ।

এর আগে ২০০৭ সালে নাসির প্রেসক্লাবের সভাপতি থাকাবস্থায় সন্ত্রাসীদের বিরুদ্ধে সংবাদ লেখায় তাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে তাদের বাড়িঘর ভাংচুর ও লুটতরাজের ঘটনা ঘটায়। এ সময় নাসির বাড়িতে না থাকায় প্রানে বেঁচে গেলেও তার বাবা, ভাই, চাচা ও দুই প্রতিবেশী ধারালো অ¯্ররে আঘাতে গুরতর ভাবে আহত হয়। ঐ ঘটনায় নাসির বাদী হয়ে দোহার থানায় অজ্ঞাত ২০/২২ জনের নামে একটি মামলা করে। ফলে নাসিরের ঝুকি আরও বেড়ে যায়।

অন্য খবর  স্বেচ্ছাসেবক লীগ সম্মেলনঃ নির্মল গুহের প্রত্যাশায় দোহার- নবাবগঞ্জবাসী

২০০৯ সালে সরকার পরিবর্তনের সাথে সাথেই নিরাপত্তার জন্য সে লন্ডন চলে যায়। সম্প্রতি ৭ অক্টোবর ঐ মামলায় চার্জশিট ভুক্ত সকল আসামীকে বিনা দন্ডে খালাস দেয় আদালত। ধারনা করা হচ্ছে ঐ মামলার জের ধরেই বর্তমান হামলার ঘটনা ঘটে।

এদিকে বর্তমান হামলার বিষয়টি থানায় সাধারন ডায়েরী করা হয়েছে এবং পরিবারের সদস্যরা সন্ত্রাসীদের ভয়ে বাড়ি ঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।

মন্তব্য