দোহার প্রেসক্লাবের নির্বাচনী তফসিল ঘোষনা

496
দোহার প্রেসক্লাবের নির্বাচনী তফসিল ঘোষনা

ঢাকা দোহার উপজেলা ঐতিহ্যবাহী দোহার প্রেসক্লাব ত্রি-বার্ষিক নির্বাচন-২০২১ইং তফসিল ঘোষণার করা হয়েছে। শনিবার বিকালে প্রেসক্লাবের তিন সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি এই তফসীল ঘোষনা করে।

এই তফসিল অনুযায়ী সভাপতি একজন, সহ-সভাপতি একজন, সাধারণ সম্পাদক একজন, সহ-সাধারণ সম্পাদক একজন, সাংগঠনিক সম্পাদক একজন, অর্থ ও দপ্তর সম্পাদক একজন ভোটের মাধ্যমে নির্বাচিত হবেন।

এই তফসিল অনুযায়ী মনোনয়নপত্রের নির্ধারিত মূল্য ধরা হয়েছে সভাপতি পদে ২০০০/= (দুই হাজার) টাকা, সাধারণ সম্পাদক পদে ২০০০/= (দুই হাজার) টাকা, অন্যান্য সকল পদে ১০০০/= (এক হাজার) টাকা নির্ধারণ করা হয়েছে।

তফসিল অনুযায়ী আগামী ২৪,২৫ ও ২৬ এপ্রিল  মনোনয়ন পত্র দেওয়া হবে। সকাল ১০টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত মনোনয়নপত্র পাওয়া যাবে।

আগামী ২৮,২৯, ও ৩০ এপ্রিল  সকাল ১০টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত এসব মনোনয়নপত্র গ্রহণ করা হবে। মনোনয়নপত্র বাছাই করে খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ৮ মে ও প্রতিক বরাদ্দ দেওয়া হবে। খসড়া প্রকাশের পর ৪ মে বিকাল পাঁচটার মধ্যে কোন প্রার্থী তার মনোনয়ন পত্র প্রত্যাহার করতে পারবেন।

চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে ৮ মে ২০২১ ইং।  ত্রি-বার্ষিক নির্বাচন ২০২১ অনুষ্ঠিত হবে ২৯ মে। সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

আপনার মতামত দিন