দোহার পৌর নির্বাচনে আচরণবিধি সংক্রান্ত মত বিনিময় সভা 

105
দোহার পৌর নির্বাচনে আচরণবিধি

ঢাকার দোহার উপজেলার দোহার পৌর নির্বাচনে আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। দোহার পৌরসভা সাধারণ নির্বাচন-২০২২ উপলক্ষে নির্বাচনে প্রতিদন্দ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত মত বিনিময় সভা করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার বেগম আয়েশা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা প্রশাসক ও বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মো. শহিদুল ইসলাম।

এসময় তিনি বলেন, দোহার পৌরসভার নির্বাচন হবে সুষ্ঠু, নিরপেক্ষ ও অবাধ। আপনারা নির্বাচনী আচরণবিধি মেনে চলবেন, আপনাদের নেতাকর্মীদের মেনে চলতে বলবেন। যদি কেউ আচরণবিধি ভঙ্গ করে, সে যেই হোক, তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। নির্বাচনে র্যাব, বিজিবি, পুলিশ, ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। ইভিএম দ্বারা ভোট গ্রহন করা হবে। ইভিএম এ কিভাবে ভোট দেওয়া হয় এবং এই মেশিনে কোনো ত্রুুটি আছে কিনা এবিষয়ে আপনাদের সামনে ড্রেমো হিসেবে ভোট দিয়ে দেখানো হবে।

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার, ঢাকা জেলা স্থানীয় সরকার পিএএ মো. আবুজাফর রিপন, ঢাকা জেলা সিনিয়র নির্বাচন অফিসার মুনীর হোসাইন খান, কিশোরগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আশ্রাফুল আলম। উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রেজাউল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ফজলে রাব্বি, দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল, দোহার পৌরসভার মেয়র প্রার্থী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী এবং সাধারণ কাউন্সিলর প্রার্থীগণ।

অন্য খবর  দোহার পৌরসভায় বইছে নির্বাচনী হাওয়া

মন্তব্য