দোহার পৌরসভা নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা

58

ঢাকার দোহার উপজেলার দোহার পৌরসভার নব-নির্বাচিত মেয়র মোঃ আলমাছ উদ্দিন,কাউন্সিলর ও মহিলা কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটার দিয়ে দোহার পৌরসভার ২নং ওর্য়াড ও এলাকাবাসীর আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

মো হাবিবুর রহমান হাবীবের সভাপতিত্বে ও মো. আলমগীর হোসেন এবং মো. আমাজাদ হোসেনের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আলমগীর হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম, পৌরসভা আওয়ামী লীগের আহ্বায়ক সাজ্জাদ হোসেন সুরুজ, যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রজ্জব আলী মোল্লা, বীর মুক্তিযোদ্ধা ডা. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য লায়ন আব্দুস সালাম চৌধুরী, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল, বাংলাদেশ আওয়ামী লীগ উপ-কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সুরুজ আলম সুরুজ, উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, বিলাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ চোকদার, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. আতিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি একলাল উদ্দিন আহমেদ, সাবেক সহ-সভাপতি বাশার মৃধা, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মু, আলমাছ উদ্দিন, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নাসির উদ্দিন খান, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ, পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর ও সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলরগণ, উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অন্য খবর  দোহারে জাটকা ধরার অপরাধে চারজন আটক

সংবর্ধনা অনুষ্ঠান শেষে কুষ্টিয়ার লালন শাহ শিল্পীগোষ্ঠীরা সংগীত পরিবেশন করেন।

মন্তব্য