দোহার পৌরসভা উন্নয়ন পর্যালোচনা সভা অনুষ্ঠিত

362
দোহার পৌরসভা উন্নয়ন পর্যালোচনা সভা অনুষ্ঠিত

দোহার পৌরসভার উন্নয়ন পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে পৌরসভার সভাকক্ষে  এ সভা অনুষ্ঠিত হয়। পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুর রহিম মিয়ার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন।

প্রধান অতিথির বক্তব্য দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন বলেন, অনেক সমস্যার পর পৌরসভার সীমানা জটিলতার সমাধান করা হয়েছে। কিছু জায়গা কমানো হয়েছে আবার কিছু জায়গা বাড়ানো হয়েছে। ইউনিয়নের নির্বাচনের সাথে পৌর নির্বাচন শেষ করতে করার জন্য  চেষ্টা করছেন সালমান এফ রহমান। হয়তো আগামী ডিসেম্বরে নির্বাচন হবে। আমাদের সালমান এফ রহমান পৌরসভা নিয়ে একটি মাস্টারপ্ল্যান নিয়েছে এই প্লানটি বাস্তবায়ন হলে দোহার পৌরসভা বদলে যাবে।

পৌরসভার কাউন্সিলদের উদ্দেশ্য তিনি জানান, আমি আপনাদের সাথে সালমান এফ রহমানের একটি মিটিংয়ের ব্যবস্থা করে দিব। প্রয়োজনে তাকে আমি সরাসরি নিয়ে আসবো আর যদি সেটি না হয়। তাহলে অনলাইনের মাধ্যমে আমি মিটিংয়ের ব্যবস্থা করবো পৌর মেয়রকে নিয়ে।

পৌর প্রকৌশলী মশিউর রহমানের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি জানান, আজকে এই আলোচনা সভায় দোহার পৌরসভার বিভিন্ন উন্নয়ন মূলক কাজ ও উন্নয়ন নিয়ে আলোচনা করা হয়েছে।

অন্য খবর  ইকরাশিতে ডিস ইনচার্জারকে কুপিয়ে জখম

সভায় আরো উপস্থিত ছিলেন দোহার পৌর প্রকৌশলী মশিউর রহমান, সচিব নাসরিন জাহান, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ।

আপনার মতামত দিন