দোহার পৌরসভার বাজেট ঘোষণা

40
দোহার পৌরসভার বাজেট ঘোষণা

দোহার (ঢাকা) প্রতিনিধি: ঢাকার দোহার উপজেলার দোহার পৌরসভার ২০২৪-২৫ অর্থ বৎসরের ৫৭ কোটি টাকার ২৬ তম বাজেট ঘোষণা করা হয়েছে।

বুধবার (২৬ জুন) দুপুরে দোহার পৌরসভার সভা কক্ষে এ বাজেট ঘোষণা করা হয়। দোহার পৌরসভার মেয়র মো. আলমাছ উদ্দিনের সভাপতিত্বে বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা নির্বার্হী কর্মকর্তা (ইউএনও) মো. জাকির হোসেন ও দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশীদ।

এসময় অনুষ্ঠানে দোহার পৌরসভার মেয়র মো. আলমাছ উদ্দিন বাজেট বাস্তবায়ন করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান এবং নাগরিক সেবার মান উন্নয়নের লক্ষ্যে সবার সহযোগিতা কামনা করেন। তিনি মাদকমুক্ত, নারী ও শিশুবান্ধব, স্বচ্ছ ও জবাবদিহিমূলক পৌরসভা গড়ে তোলার দৃঢ় অঙ্গীকারও ব্যক্ত করেন।

 উপস্থিত ছিলেন দোহার পৌরসভার নির্বাহী প্রকৌশলী এমএম মামুনুর রশিদ, পৌর নির্বাহী কর্মকর্তা নাসরিন জাহান, হিসাবরক্ষক কর্মকর্তা মো. লুৎফর রহমান, হিসাব রক্ষক মো. আনোয়ার হোসেন, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক সাজ্জাদ হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি মুহাম্মদ আলমাছ উদ্দিন, পৌরসভা কাউন্সিলর ইসরাত জাহান বনানী, আব্দুস সালাম শুকুর, আলমগীর মুবিন, হুমায়ুন কবির, শওকত হোসেন, পাভেল মাহমুদ নিজাম, ওয়াসিম চোকদারসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, দোহার পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন গণমাধ্যমকর্মীরা।

আপনার মতামত দিন