দোহার পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের গণসংবর্ধনা

202
দোহার পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের গণসংবর্ধনা

ঢাকার দোহার উপজেলার পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের গণসংবর্ধনা দেওয়া হয়েছে। ৩১ জুলাই রবিবার, বিকেলে ছনটেক এলাকায় এ গন সংবর্ধনার আয়োজন করা হয়। দোহারের ২নং ওর্য়াড বৌ-বাজার,কাঠালীঘাটা,খালপাড়,ছনটেক এলাকাবাসীর পক্ষ থেকে এ গণ সংবর্ধনা দেওয়া হয়।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন ।

উক্ত গণ সংবর্ধনা অনুষ্ঠানে আলমগীর হোসেন বলেন, আমি আপনাদের গ্যারান্টি দিয়ে বলতে পারি দোহার পৌরসভার নির্বাচন আন্তজার্তিক পর্যায়ে যেভাবে নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ হয় সেই ভাবেই দোহারের মাটিতে পৌরসভা নির্বাচন হয়েছে। আমি হুশিয়ার করে দিতে চাই সেই সমস্ত লোকদের যারা এই নির্বাচনকে নিয়ে প্রশ্নবিধ্য করবেন। কেউ কেউ অসাধু উদ্দেশ্য বাস্তবায়ন করার জন্য এই নির্বাচন কে নিয়ে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছেন। দোহারের জনগণ তার ভোট দিতে সক্ষম হয়েছে। একটি ভোটারও প্রশ্ন করতে পারবে না এই ভোট সঠিক হয় নাই। ইভিএম এর মাধ্যমে ভোট সুষ্ঠ ও নিরপেক্ষ হয়েছে।

তিনি আরো বলেন, এই দোহার পৌরসভার মেয়র ও কাউন্সিল যারা নির্বাচিত হয়েছে। তারা সবাই সৎ ও যোগ্য বলে মনে করি। এই তরুণ প্রজন্মই একদিন মেয়র, এম.পি হয়ে দোহারে মাটি ও দোহার পৌরসভাকে একটি আধুনিক পৌরসভা গড়ে তুলে উজ্জ্বল আলোয় আলোকিত করবে।

অন্য খবর  দোহারে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

এ সময় বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জনাব হাজী মোঃ নুরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহার পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক সাজ্জাদ হোসেন সরুজ, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন মাঝি, বিলাশপুর ইউ.পি. চেয়ারম্যান রাশেদ চোকদার, সুরুজ আলম সুরুজ, জয়নাল আবেদীন, আব্দুস সালাম আজাদ, আলমাস উদ্দিন, গিয়াস উদ্দিন সোহাগ,  আবুল কাজী,  মোঃ নবি হাসান সহ নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরগন।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সঞ্চালনা করেন জয়পাড়া কলেজ ছাএলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান শান্ত।

মন্তব্য