দোহার-নবাবগঞ্জ গড়তে দলমত নির্বিশেষে কাজ করতে হবে: সালমা ইসলাম

1029

দল-মতের ঊর্ধ্বে থেকে আসুন নবাবগঞ্জ-দোহারের উন্নয়নে অংশ নেই। আলোকিত দোহার-নবাবগঞ্জ গড়তে সব রাজনৈতিক ভেদাভেদ ভুলে কাজ করতে হবে। আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি বুঝি না। দোহার-নবাবগঞ্জের দুখী মানুষের কল্যাণে কাজ করতে চাই। তাই সব শ্রেণী-পেশার মানুষকে এক কাতারে রেখে আগামীর পথচলাই আমার লক্ষ্য।

শনিবার বিকাল সাড়ে ৫টায় নবাবগঞ্জের বারুয়াখালী কুমার বাড়িল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতীয় পার্টির কর্মিসমাবেশ ও যোগদান অনুষ্ঠানে দলের প্রেসিডিয়াম সদস্য সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এ কথা বলেন।

বারুয়াখালী ইউপি’র সাবেক সদস্য এনায়েত মোল্লার সভাপতিত্বে দুর্গাপূজায় হিন্দু সম্প্রদায়ের সবার প্রতি শুভেচ্ছা জানিয়ে সালমা ইসলাম এমপি বলেন, বারুয়াখালী, জয়কৃষ্ণপুর, নয়নশ্রী ও শিকারীপাড়া ইউনিয়ন নবাবগঞ্জের অবহেলিত ও উন্নয়ন বঞ্চিত এলাকা বলে আপনারা দাবি করেছেন। আমি আপনাদের পাশে থেকে এসব এলাকায় রাস্তাঘাট, স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসা ও সামাজিক প্রতিষ্ঠানের কর্মকাণ্ডকে এগিয়ে নিতে চাই।

বারুয়াখালীবাসীর দীর্ঘদিনের দাবির কারণে করপাড়া থেকে ঘোশাইল পর্যন্ত তিন কিমি. পাকা রাস্তা দ্রুত মেরামতের আশ্বাস দেন সংসদ সদস্য সালমা ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন বারুয়াখালী ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

অন্য খবর  ঐতিহ্য হারাচ্ছে শিকারীপাড়া ইউনিয়নের বক্তারনগর জমিদার বাড়ি

Comments

comments