দোহার-নবাবগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় প্রশাসনের অভিযান

79
দোহার-নবাবগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় প্রশাসনের অভিযান

নিজে সুস্থ থাকুন, অন্যকেও সুস্থ রাখুন এ কথা কে ধারন করে দোহার ও নবাবগঞ্জ উপজেলায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। সম্প্রতি করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মাস্ক পরিধানসহ অন্যান্য স্বাস্থ্যবিধি  নিশ্চিত করতে দোহার-নবাবগঞ্জ উপজেলা প্রশাসন এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করে।

১৬ মার্চ মঙ্গলবার দুপুরে দোহার উপজেলায় জয়পাড়া এলাকায় জনসচেতনতা মূলক প্রচার, মাস্ক বিতরন ও ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করা হয়। মাস্ক ব্যবহার না করার অপরাধে ৮ জন কে ১২শত টাকা অর্থদন্ড করা হয়।

এসময় অভিযান পরিচালনা করেন,সহকারি কমিশনার ( ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র। এসময় তিনি বলেন,স্বাস্থ্যবিধি রক্ষায় এ অভিজান চলমান থাকবে।

নবাবগঞ্জ উপজেলায় মহাকবি কায়কোবাদ চত্তরে জনসচেতনতা মূলক প্রচার, মাস্ক বিতরন ও মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে মাস্ক পরিধান না করার অপরাধে ১৫জন কে অর্থদণ্ড দেয়া হয়।

এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ. এম. সালাউদ্দীন মনজু। এসময় তিনি বলেন,মাস্ক পরিধানসহ অন্যান্য স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিত করতে এ অভিযান চালানো হয় আর স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে জনস্বার্থে এ অভিযান চলমান থাকবে।

অন্য খবর  ছাত্রলীগের সম্মেলনে যোগাযোগ কমিটিতে দোহারের আরমান হোসেন অপু

উক্ত অভিযানে সার্বিকভাবে সহযোগিতা করেন, দোহার-নবাবগঞ্জ থানা পুলিশ।

Comments

comments