দোহার-নবাবগঞ্জে জেলা পরিষদের অর্থায়নে স্বাস্থ্যসামগ্রী হস্তান্তর

52
দোহার-নবাবগঞ্জে জেলা পরিষদের অর্থায়নে স্বাস্থ্যসামগ্রী হস্তান্তর

ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় ঢাকা জেলা পরিষদের অর্থায়নে ৫’শত ব্যাগ স্বাস্থ্য সামগ্রী হস্তান্তর করা হয়েছে। বুধবার (২ মার্চ) সকালে দোহার ও নবাবগঞ্জ থানা প্রাঙ্গণে জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমান দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল এবং নবাবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখের হাতে এ স্বাস্থসামগ্রী হস্তান্তর করেন। সে সময় দোহারের সাংবাদিকদেরও এই স্বাস্থ্যসামগ্রী দেওয়া হয়।

স্বাস্থ্য সামগ্রী হস্তান্তর শেষে মো. মাহবুবুর রহমান বলেন, সকল বাঁধা মোকাবেলা করে সততা ও নিষ্ঠার সাথে যথাসাধ্য চেষ্টা করছি মানুষের কল্যাণে কাজ করার জন্য। আমি একজন জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নয়, একজন সাধারণ কর্মী হিসেবে আপনাদের পাশে থেকে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ঢাকা-১ আসনের সাংসদ সালমান এফ রহমানের হাতকে আরও শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যেতে চাই। আপনারা শক্তি হয়ে সর্বদা আমার পাশে থেকে বঙ্গবন্ধু ও তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে সাহায্য করবেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. শাহজাহান মোল্লা, নারিশা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি শেখ শাহাবুদ্দিন, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিব, ফারুক হোসেন, সুতারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নূরুল ইসলাম খোকা, ফ্রান্স কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাঈদুর রহমান সাঈদ, পৌরসভা আওয়ামী যুবলীগের আহ্বায়ক দেওয়ান মোশারফ হোসেন, দোহার প্রেসক্লাবের সভাপতি মো. কামরুল হাসান, সহ-সভাপতি মাহাবুবুর রহমান টিপু ও সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান সানী এবং নবাবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ইব্রাহীম খলিল, সাংবাদিক বিপ্লব ঘোষ, সাংবাদিক মো. জুবায়ের আহম্মেদ, সাংবাদিক হাশেম ফকির, শেখ শাহিন, বিল্লাল ফকির, মো. ফেরদৌস হোসেন, আলিম বিশ্বাস, মো. মহুয়া, সাংবাদিক মো. শাহাদাত হোসেন, দোহার ও নবাবগঞ্জ থানা পুলিশ কর্মকর্তাসহ আরও অনেকে।

অন্য খবর  দোহার প্রেসক্লাবের নব নির্বাচিত উপদেষ্টাকে দোহার প্রেসক্লাবের শুভেচ্ছা

মন্তব্য