দোহার-নবাবগঞ্জে আ.লীগের শান্তি সমাবেশ

43
আওয়ামী লীগ

বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, হরতাল ও ঢাকাসহ সারা দেশে শনিবারের নাশকতার প্রতিবাদে দোহার ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সব সহযোগী সংগঠন শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে।

রোববার বেলা ১১টার দিকে নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি শান্তি মিছিল বের হয়। নবাবগঞ্জ চৌরাস্তা পর্যন্ত গিয়ে ফিরে এসে উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনারে এসে নেতারা পথসভা করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান কিসমত ভূইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফুর রহমান সিকদারের সঞ্চলনায় বক্তব্য রাখেন- ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুবেদুজ্জামান সুবেদ, সাহিন খান, তাবির হোসেন খান পাভেল প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা শাহ আবু বকর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা ফজলুর রহমান ফজল, হুমায়ন কবির, তাজুল ইসলাম, আব্দুস সালাম, মো. শহীদ, আসাদ বাবুসহ কৃষক লীগ, যুবলীগ, দোহার নবাবগঞ্জ কলেজ ও উপজেলা ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।

অন্য খবর  রাজধানীতে আজ আওয়ামী লীগের উন্নয়ন শোভাযাত্রা ও বিএনপির পদযাত্রা

অপরদিকে দোহারের জয়পাড়া এলাকায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. আলমগীর হোসেনের নেতৃত্বে প্রতিবাদ সমাবেশ ও মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো। এ সময় নেতারা বলেন, বিএনপি-জামায়াতসহ জঙ্গিবাদ, সন্ত্রাসবাদের বিরুদ্ধে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী রাজপথে থেকে লড়াই সংগ্রাম চালিয়ে যাবেন ইনশাআল্লাহ। এ সময় জেলা আওয়ামী লীগ নেতা সুরুজ আলমসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

 

আপনার মতামত দিন