দোহার-নবাবগঞ্জে আলাদা গ্যাস পাইপলাইন স্থাপন হবে: সালমান এফ রহমান

121
দোহার-নবাবগঞ্জে আলাদা গ্যাস পাইপলাইন স্থাপন হবে: সালমান এফ রহমান

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, দোহার-নবাবগঞ্জের জন্য আলাদা গ্যাস পাইপলাইন স্থাপন করা হবে। এ ছাড়া আঞ্চলিক মহাসড়ক ৪ লেনে উন্নীতকরণ প্রকল্প প্রক্রিয়াধীন রয়েছে। দোহার-নবাবগঞ্জবাসী আমাকে নির্বাচিত করলে অসমাপ্ত কাজগুলো বাস্তবায়ন করলে পাল্টে যাবে দোহার-নবাবগঞ্জ উপজেলার চেহারা। এই অঞ্চলের মানুষের দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান হবে। তিনি বলেন, আপনাদেরকে সেবা করার জন্য পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার অনুরোধ করছি।  রোববার সকাল থেকে নবাবগঞ্জ উপজেলার  নয়নশ্রী ইউনিয়নের বিভিন্ন স্থানে উঠান বৈঠকে তিনি এ কথা বলেন।

সালমান এফ রহমান বলেন, সমস্যা সমাধান হয়ে গেলে আমরা সহজে ভুলে যাই। বিদ্যুতের  সমস্যা ছিল। শেখ হাসিনার সরকার বিদ্যুৎ উৎপাদন বৃদ্ধি করার কারণে লোডশেডিংয়ের কথা ভুলে গেছি, ভুলে গেলে চলবে না। বান্দুরা-নয়নশ্রী সরাসরি সড়ক যোগাযোগের জন্য ব্রিজ নির্মাণ উদ্বোধন করা হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

শতভাগ প্রযুক্তিনির্ভর কৃষকদের সহযোগিতা করা হবে। প্রবাসী সেবা কেন্দ্র, কমিউনিটি ক্লিনিকের সঙ্গে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা বিশেষ হাসপাতালের মাধ্যমে অভিজ্ঞ ডাক্তারদের পরামর্শ নিয়ে স্বাস্থ্যসেবা পেতে পারেন। স্বাস্থ্যসেবার ক্ষেত্রে  টেলিমেডিসিন সেবা কেন্দ্র চালু করা হবে যাতে করে এলাকায় দোহার-নবাবগঞ্জ উপজেলার হাসপাতাল ১০০ বেডে উন্নীত করা, কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ট্রেনিং ইনস্টিটিউট, নার্সিং ইনস্টিটিউট, কালিগঙ্গা নদীর দক্ষিণ তীর রক্ষা বাঁধ প্রকল্প, শেখ কামাল আইসিটি পার্ক চলমান রয়েছে। দোহার-নবাবগঞ্জ-ঢাকা আঞ্চলিক মহাসড়ক চার লেনে উন্নীতকরণ প্রকল্প এবং দোহার-নবাবগঞ্জ উপজেলার জন্য আলাদা গ্যাস লাইন স্থাপনের কাজ প্রক্রিয়াধীন রয়েছে। এই প্রকল্পগুলো বাস্তবায়ন হলে পাল্টে যাবে দোহার-নবাবগঞ্জ।

অন্য খবর  জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস পালন করলো দোহার-নবাবগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদ, জবি

দ্বাদশ নির্বাচন‌কে সাম‌নে রে‌খে ঢাকা-১ আসন, দোহার-নবাবগ‌ঞ্জের ভোটার‌দের দ্বা‌রে দ্বা‌রে যাচ্ছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বি‌নিয়োগ উপ‌দেষ্টা ও ঢাকা-১ আস‌নের আওয়ামী লীগের প্রার্থী সালমান এফ রহমান। নির্বাচনী প্রচারণায় অংশ নি‌য়ে সালমান এফ রহমান বলেন, সারা বিশ্ব এই নির্বাচ‌নের দি‌কে তা‌কি‌য়ে আ‌ছে। এই সরকার সুষ্ঠু ও নির‌পেক্ষ নির্বাচ‌ন করতে সকল প্রশাসন‌কে নির্দেশ দিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন মিয়া, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নাসির উদ্দিন আহমেদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান ভূঁইয়া কিসমত, সাধারণ সম্পাদক আরিফুর রহমান শিকদার,  বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের সহ-সভাপতি স্মৃতি কণা বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক আনারকলি পুতুল,  নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক জালাল উদ্দিন জালাল, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ডক্টর এডভোকেট শাফিল উদ্দিন মিয়া, ঢাকা জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক নাহিদুল ইসলাম নাদিম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ এম এ বারী বাবুল মোল্লা,  বান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির, এম এ মনিরুজ্জামান তুহিন, নয়নশ্রী ইউনিয়নের চেয়ারম্যান পলাশ চৌধুরী, সাবেক  যন্ত্রাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু নন্দলাল সিং সহ উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আপনার মতামত দিন