দোহার-নবাবগঞ্জের ২২ হাজার পরিবার পাচ্ছেন সালমান এফ রহমানের শীতের উপহার

31

ঢাকার দোহার-নবাবগঞ্জের ২২ হাজার পরিবার পাচ্ছেন সালমান এফ রহমানের শীতের উপহার । প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগের নবনির্বাচিত উপদেষ্টা পরিষদের সদস্য, ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান ফজলুর রহমান এমপি’র নিজস্ব অর্থায়নে ফজলুর রহমান ফাউন্ডেশনের মাধ্যমে দোহার-নবাবগঞ্জের ২২ হাজার পরিবার মাঝে সালমান এফ রহমানের শীতের উপহার দেওয়া হবে ।

আজ শনিবার (৩১ ডিসেম্বর ) নবাবগঞ্জ এতিমখানা ও দাখিল মাদ্রাসার গরিব অসহায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণের কার্যক্রম উদ্বোধন করবেন তিনি। শীতার্ত মানুষের কল্যাণে দোহার-নবাবগঞ্জ উপজেলার গরিব অসহায় দুঃস্থ, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণি-পেশার ২২ হাজার পরিবার পাচ্ছেন শীতবস্ত্র। দোহার ও নবাবগঞ্জ উপজেলার ২০৭টি ওয়ার্ডের ২১ হাজার ৭ শত পরিবারসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে সপ্তাহব্যাপী বিতরণ করা হবে।

এ ব্যাপারে ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ জানান, শীত মৌসুমে দোহার-নবাবগঞ্জ উপজেলার নিম্নআয়ের মানুষ, বিশেষ করে গরিব অসহায় দুঃস্থ, বিভিন্ন শ্রেণি-পেশার শীতার্থদের উপহার হিসেবে দুই উপজেলার ২০৭টি ওয়ার্ডসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রায় ২২ হাজার পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।

এতে করে এই অঞ্চলের নিম্নআয়ের মানুষের কিছুটা হলেও উপকার হবে। এতে সার্বিকভাবে সহযোগিতা করেছেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দীন আহমদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলার নিবার্হী অফিসার মতিউর রহমান শামীম, দোহার উপজেলা নির্বাহী অফিসার মোবাশ্বের আলমসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার, আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আপনার মতামত দিন