দোহার-নবাবগঞ্জের ভূমি দস্যু, মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডে জিরো টলারেন্সের ঘোষনা সালমান এফ রহমানের

376

ঢাকা জেলার দোহার – নবাবগঞ্জ উপজেলায় ভূমি দস্যু, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী,ধর্ষণকারী,দখলবাজ, জুলুমবাজ ও চাঁদাবাজদের বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান এম,পি। রবিবার সালমান এফ রহমানের ভ্যারিফায়েড ফেসবুক পেজ থেকে এই ঘোষনা দেয়া হয়েছে। এই ঘোষনা নিশ্চিত করেছেন দোহার ও নবাবগঞ্জ উপজেলার প্রশাসনিক ও আইন শৃঙ্খলা রক্ষাকারী কর্মকর্তারাও।

সালমান এফ রহমানের ফ্যান পেজ থেকে বলা হয়, দোহার এবং নবাবগঞ্জ উপজেলার যে সমস্ত এলাকায় সাধারণ মানুষের উপর যারা দলীয় প্রভাব খাটিয়ে অন্যায়ভাবে ভূমি দখলকারী, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, ধর্ষণকারী, দখলবাজ,জুলুমবাজ এবং অন্যায় অত্যাচার করেন তাদের বিরুদ্ধে অভিযোগ করুন।আপনার পরিচয় গোপন রাখা হবে।

এই সময় দোহার ও নবাবগঞ্জ উপজেলার ইউএনও ও অফিসার ইনচার্জের নাম্বারও দিয়ে দেয়া হয় অভিযোগ জানানোর জন্য। এই সময় অভিযোগকারীদের পরিচয় গোপন রাখার সর্বোচ্চ নিশ্চয়তাও দেয়া হয়। এছাড়া সালমান এফ রহমানের পেজের মাধ্যমে সরাসরি সালমান এফ রহমানের কাছেও অভিযোগ করা যাবে বলে জানানো হয়।

এই ধরনের অপরাধের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা জনাব সালমান এফ রহমান (এম,পি) পুলিশকে জিরো টলারেন্সের নির্দেশনা দিয়েছেন।তিনি আরও বলেছেন অপরাধী যে দলেরই হোক না কেন অভিযোগের সত্যতা পেলে তার বিরুদ্ধে সাথে সাথে অ্যাকশন নেয়া হবে।

অন্য খবর  ব্যারিস্টার নাজমুল হুদাকে দন্ড কমিয়ে ৪ বছরের সাজা, ৪৫ দিনের মাঝে আদালতে আত্মসমর্পণ

যাদের কাছে অভিযোগ করবেনঃ

এইচ.এম সালাউদ্দীন মনজু,

উপজেলা নির্বাহী কর্মকর্তা,নবাবগঞ্জ।

মোবাইলঃ 01933444037

ফোন (অফিস) : 02-7765001

সিরাজুল ইসলাম,

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবাবগঞ্জ থানা।

মোবাইলঃ 01713373330

এ এফ এম ফিরোজ মাহমুদ,

উপজেলা নির্বাহী কর্মকর্তা, দোহার।

মোবাইলঃ 01933444038

ফোন অফিসঃ 02-7768006

ইমেইল :unodohar@gmail.com

জনাব মোস্তফা কামাল,

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দোহার।

মোবাইলঃ 01713373331

Comments

comments