দোহার ও নবাবগঞ্জ উপজেলার বর্জ্য ব্যবস্থাপনা নিয়ে সালমান রহমানের ক্ষোভ প্রকাশ

118

আল-আমিন/ শরিফ হাসান/ আব্দুর রহিম,news39.net: দোহার ও নবাবগঞ্জ উপজেলার বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় তিনি উপস্থিত দোহার পৌরসভার ইঞ্জিনিয়ারের উপর ক্ষোভ প্রকাশ করেন। এছাড়া অযাচিতভাবে দোহার নবাবগঞ্জ উপজেলায় নদীতে, খালে, রাস্তার পাশে ময়লা আবর্জনার অব্যবস্থাপনা নিয়ে ক্ষোভ প্রকাশ করে প্রয়োজনীয় পরামর্শ দেন।

শনিবার রাত ৭ টায় দোহার উপজেলায় সভাকক্ষে দোহার ও নবাবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-১ সাংসদ ও মানীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান।

সালমান এফ রহমান বলেন, এই বর্জ্য ব্যবস্থাপনা জন্য ইউনিয়ন পর্যায় ড্যাম্পিং ব্যবস্থা থাকতে হবে। যাদের বাসায় ময়লা থাকবে তারা ৫০ টাকা দিবে আর এই টাকা ইউনিয়ন পর্যায় খরচ করবে শ্রমিকের বেতন হিসাবে। আর যারা রাস্তায় ময়লা ফেলবে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সে সময় উপস্থিত ছিলেন,দুই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন ও নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা, এ. এফ. এম ফিরোজ মাহমুদ ও মো. সালাহউদ্দিন মঞ্জু, দুই উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে এর পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জসীমউদ্দিন ও ডাঃ শহিদুল ইসলাম, দুই ইউনিয়নে চেয়ারম্যানসহ দলীয় নেতাকর্মীরা।

অন্য খবর  দোহার নবাবগঞ্জ পাচ্ছে ২ মন্ত্রী!

মন্তব্য