দোহার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি গঠিত 

246

ঢাকা জেলার দোহার উপজেলার বিএনপির অঙ্গ সংগঠনের স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি গঠিত হয়েছে। ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুর রহমান বাবুল ও সাধারন সম্পাদক নাজমুল ইসলাম অভি স্বাক্ষরিত এক প্যাডে এই কমিটির অনুমোদন দেয়া হয়। ৩১ জন নেতা কর্মী দিয়ে এই কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে আহবায়ক হিসাবে নির্বাচিত হয়েছেন দোহার পৌরসভার সাবেক ছাত্রনেতা জুলহাস উদ্দিন। সদ্য ঘোষিত এই কমিটিতে সদস্য সচিব হিসাবে নির্বাচিত হয়েছেন তানভির রহমান নিশু।

এই ব্যাপারে নিউজ৩৯কে দোহার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জুলহাস উদ্দিন বলেন, আমাকে দোহার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নির্বাচিত করায় ঢাকা জেলা বি,এন,পির সংগ্রামী সাধারণ সম্পাদক জননেতা জনাব খোন্দকার আবু আশফাক ভাই কে দোহার উপজেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

দোহার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি গঠিত 

কমিটিতে যুগ্ম আহবায়ক নির্বাচিত হয়েছেন ৮ জন। তারা হলেন বিকাশ চন্দ সরকার, ইকবাল হোসেন মুন্সি, মাহবুবুর রহমান শোভান, বোরহান মিয়া, মশিউর রহমান মাখন, ফারুক পত্তনদার, রমজান খান, নজরুল ইসলাম রাসেল। কমিটিতে সদস্য হিসাবে স্থান পেয়েছেন ২১ জন।

এরই মাঝে সদ্য ঘোষিত এই আহবায়ক কমিটি থেকে পদত্যাগ করেছেন যুগ্ম আহবায়ক মশিউর রহমান মাখন। তিনি স্বেচ্ছাসেবক দলের একজন কর্মী হিসাবেই থাকতে চান এই কারন দেখিয়ে আহবায়ক কমিটি থেকে পদত্যাগ করেন।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জে ২’শ মন্ডপে চলছে শেষ মুহুর্তের প্রস্তুতি

দোহার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি গঠিত 

মন্তব্য