দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০টি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ

47
দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০টি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ

করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য ঢাকার দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০টি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করা হয়েছে। রোববার বিকাল ৪:৩০ মিনিটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভা কক্ষে এ অনুষ্ঠানে অক্সিজেন সিলিন্ডারসহ রিফুয়েলিং করতে নগদ আরো ৪ লাখ টাকা হস্তান্তর করা হয়।

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা, ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের নিজস্ব অর্থায়নে দেওয়া হয়। তিনি তার ফজলুর রহমান ফাউন্ডেশনের মাধ্যমে এসব অক্সিজেন সরবরাহ করেন। স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক তত্ত্বাবধানে ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগ এতে সহযোগিতা করেন।

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফএম ফিরোজ মাহমুদ নাঈম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন।  বিশেষ অতিথি ছিলেন ফজলুর রহমান ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ মোল্লা।

প্রধান অতিথি বক্তব্যে আলমগীর হোসেন বলেন, আমাদের এমপি সাহেব দোহার ও নবাবগঞ্জ এর জনগনের চিন্তা করে এই অক্সিজেন সরবরাহ ব্যবস্থা করেছে। যাতে করোনা রোগী অক্সিজেনের অভাবে না মারা যায়। দোহারে যখন করোনা রোগী ভতির জন্য আইসিইউ দরকার ছিল তখনও আমাদের এমপি সালমান এফ রহমান সেই আইসিইউর ব্যবস্থা করে দিয়েছে।

অন্য খবর  পদ্মা সরকারি কলেজে প্রধানমন্ত্রীর জন্য আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

সভাপতির বক্তব্যে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফএম ফিরোজ মাহমুদ নাঈম বলেন, আমরা প্রসাশনের পক্ষ থেকে দোহারের জন্য কাজ করে যাচ্ছি। জনগণ সচেতন না হলে করোনা ভয়াবহ হতে পারে। দোহারে মানুষের ভাগ্য অত্যন্ত ভাল যে সালমান এফ রহমানের মত একজন সাংসদ সদস্য পেয়েছে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দোহার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসীমউদ্দিন,দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফজলুর রহমান (ফজলু ),দোহার থানা তদন্ত কর্মকর্তা মাসুদুর রহমান,বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক উপকমিটির সদস্য সুরুজ আলম সুরুজ,দোহার প্রেসক্লাবে সাবেক আহ্বায়ক তারেক রাজিব, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ প্রমুখ ।

মন্তব্য