দোহার উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

91
দোহার উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

ঢাকার দোহার উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার ১৪ই ফেব্রুয়ারি সকাল ১১টায় দোহার উপজেলা পরিষদ সভাকক্ষে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক  সভা অনুষ্ঠিত হয়।

সভা চলাকালীন সময় দোহারের নানান ধরনের সমস্যার কথা উঠে আসে তার মধ্যে জয়পাড়া বাজারের যানজট, নুরুইল্লাহ পুর মেলা ঘিরে যানজট ও চুরি, ডাকাতি,জুয়া,মাদক,নয়াবাড়ি ইউনিয়নে  কিশোর গ্যাং, কুসুমহাটি ইউনিয়নে গরু চুরি, অবৈধ ভাবে বালু উত্তোলন। উক্ত আইন-শৃঙ্খলা কমিটির মাসিক  সভা সঞ্চালনায় ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র।

এসময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন,তিনি এসময় বলেন, আমরা দোহারের জন্য একজন ট্রাফিক পুলিশ চেয়েছি জেলার কাছে অতি তাড়াতাড়ি আমরা এ জয়পাড়া বাজারের যানজট নিরসন করবো সেই সাথে দোহারের ঐতিজ্য ধরে রাখতে নুরুইল্লাহ পুর মেলার জন্য প্রশাসনিক ভাবে সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন,ভাষার মাস ফেব্রুয়ারি আর এ একুশে ফেব্রুয়ারি অনুষ্ঠাটা সরকারি বিধিনিষেধ মেনে সর্বোচ্চ ৫জন করে ফুল দিবো শহিদ মিনারে সেই সাথে প্রত্যেক স্কুল ও ঘরোয়া ভাবে আয়োজন করতে পারবে স্বাস্থ্যবিধি মেনে।

অন্য খবর  পীর সেন্টু'র দরগায় আগুন!

এই সময় আরো উপস্থিত ছিলেন দোহার থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল, দোহার পৌরসভা প্রকৌশলী মশিউর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, ঢাকা পল্লি বিদ্যুৎ-২ এর ডিজিএম খুরশেদ আলম, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল হক, পদ্মা সরকারি কলেজের অধ্যক্ষ মো. জালাল হোসেন, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

Comments

comments