দোহারে ৩ আন্তঃজেলা মাদক ব্যবসায়ী গ্রেফতার

139

শরিফ হাসান, নিউজ৩৯ঃ দোহার – নবাবগঞ্জে আইন-শৃংখলা বাহিনীর জিরো টলারেন্সে সত্বেও কমছে না মাদক কেনা-বেচা। নিয়মিতই ধরা পড়ছে মাদকসেবী এবং ব্যবসায়ীরা। এইবার রোববার রাতে দোহারে ৩ আন্তঃজেলা মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে। উদ্ধার হয়েছে ২০কেজি গাঁজা। উপজেলার নূরপুর এলাকা থেকে ২০ কেজি গাঁজাসহ তিন আন্তঃজেলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন দোহার থানার ওসি মোস্তফা কামাল।

দোহার থানা পুলিশ সূত্র জানায়, গ্রেফতার তিনজন দীর্ঘদিন যাবত ঢাকা জেলার নবাবগঞ্জ দোহারসহ আশপাশের জেলায় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রোববার তাদের গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছে ২০ কেজি গাঁজা পাওয়া যায়। যার বর্তমান বাজার মূল্য প্রায় ৪ লাখ টাকা।

গ্রেফতাররা হলেন- কুমিল্লার গঙ্গানগর এলাকার মৃত মানিক মিয়ার ছেলে মো. শফিকুল ইসলাম (২৫), ব্রাহ্মণবাড়িয়ার নোয়াগাঁও এলাকার টুনু মিয়ার ছেলে মো. শিপন (৩০) ও ফুলতলির হুমায়ন কবিরে ছেলে রোমান (৩০)।

দোহার থানার ওসি মোস্তফা কামাল বলেন, দোহারকে মাদকমুক্ত করতে দিনরাত কাজ করে যাচ্ছে দোহার থানা পুলিশ। এক্ষেত্রে আমাদের জিরো টলারেন্স। গত এক সপ্তাহে একাধিক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। চলমান অভিযানের অংশ হিসেবে রোববার তিনজনকে গ্রেফতার করা হয়। পরে তাদের মাদক আইনে মামলা দিয়ে ঢাকায় প্রেরণ কারা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে।

অন্য খবর  নারিশায় পদ্মা নদীতে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

মন্তব্য