দোহারে হেরোইন ও ইয়াবাসহ দুই মাদকব্যবসায়ী আটক

500

ঢাকার দোহার উপজেলায় ৫৬ পুরিয়া হেরোইন ও ১০ পিস ইয়াবাসহ দুই মাদকব্যবসায়ীকে আটক করেছে দোহার থানা পুলিশ। বুধবার বিকেলে উপজেলার কুসুমহাটি ইউনিয়নের বড় বাস্তা এলাকার রাস্তার ওপর থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- উপজেলার বড় বাস্তা এলাকার রোমান শিকদারের ছেলে আবির শিকদার(২৩) ও একই এলাকার মতি শিকদারের ছেলে ইমরান শিকদার(২৮)।
পুলিশ সূত্রে জানা যায়, দোহার থানার চর মোহাম্মদপুর পুলিশ ফাঁড়ির এসআই সঞ্জয় মালো ও এএসআই অমিত হাসান সঙ্গীয় ফোর্স-সহ মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতারি পরোয়ানা তামিল ডিউটি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়কালে আবির শিকদার ও ইমরান শিকদারকে আটক করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদকব্যবসায়ীরা দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ আটককৃতদেহ তল্লাশি করে ৫৬ পুরিয়া হেরোইন ও ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। আটককৃতদের দোহার থানার ০৬ নং মামলায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর টেবিল ৮(ক)/ ১০(ক) ধারায় নিয়মিত মামলা দায়ের করে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তফা কামাল জানান, মাদকদ্রব্যসহ দু’জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

অন্য খবর  দোহার প্রেসক্লাবের মাস্ক বিতরণ

মন্তব্য