দোহারে স্বেচ্ছাসেবক লীগের ত্রান বিতরণ

436
দোহারে স্বেচ্ছাসেবক লীগের ত্রান বিতরন

দোহারের বন্যা কবলিত অসহায় মানুষদের মাঝে ত্রান বিতরন করেছে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ। বুধবার দোহারের নারিশা, বিলাশপুর, মাহমুদপুর, কুসুমহাটি ও নয়াবাড়ি ইউনিয়নে ৩৫০ টি বন্যা কবলিত পরিবারের মাঝে এই ত্রান বিতরন করা হয়। এই সময় উপস্থিত ছিল বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাউছার, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহসহ স্বেচ্ছাসেবক লীগের স্থানীয় ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

সারাদেশের মতো পদ্মা তীরবর্তী দোহারেও দেখা দিয়েছে প্রলঙ্কারী বন্যা। দোহারের নয়াবাড়ি, কুসুমহাটি,  বিলাশপুর, নারিশায় দেখা দিয়েছে বন্যার রুদ্রমূর্তি। ধীরে ধীরে পদ্মার পানি কমলেও একইসাথে বাড়ছে খাবার সংকট। এই রকম পরিস্থিতিতে ত্রান হাতে এগিয়ে আসে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ। বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহের উদ্যোগে এই অঞ্চলের ৩৫০ টি পরিবারের মাঝে ১০ কেজি চাল ও শুকনো খাবার বিতরন করা হয়। এই সময় অ্যাডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাউছার বলেন দোহারের মানুষের পাশে বাবু নির্মল রঞ্জন গুহ সব সময় যেমন থেকেছে, ভবিষ্যৎ এও থাকবে। দোহারের মানুষ বাবু নির্মল রঞ্জন গুহকে সব সময় পাশে পাবে।

অন্য খবর  উপজেলা-পৌরসভা-ইউপিতে আওয়ামীলীগের প্রার্থীর নাম ঘোষণাঃ দোহারে নজরুল ইসলাম বাবুল

এই সময় ত্রান বিতরনে আরো উপস্থিত হিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক আব্দুল্লাহ আবু সায়েম, কেন্দ্রীয় কমিটির সদস্য সুরুজ আলম, রাহুল দাস, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুব বেপারী সহ দোহারের স্বেছাসেবক লীগের নেতৃবৃন্দ।

মন্তব্য