দোহারে স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

43

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঢাকা জেলার দোহার উপজেলার বিলাসপুর ইউনিয়নে সামাজিক দূরত্ব বজায় রেখে সংগঠনের জন্য দোয়া মাহফিল ও ৫০০ পরিবারের মাঝে খাবার বিতরণ করা হয়। মঙ্গলবার(২৭ জুলাই) বিকেলে দোহার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাসার চোকদারের নিজ বাসভবনে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় বক্তারা বলেন, আওয়ামীলীগ বাংলাদেশের অন্যতম বৃহৎ একটি দল, বঙ্গবন্ধুর এই দলকে কেউ কখনোই নিশ্চিহ্ন করতে পারবেনা। এসময় মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তিলাভ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ঢাকা-১ আসনের সাংসদ সালমান এফ রহমান এবং স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের দীর্ঘায়ু কামনাসহ সারাদেশে মহামারি করোনা থেকে মুক্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

দোহার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাসার চোকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মো. মনির হোসেন জিয়া, উপজেলা আইনবিষয়ক সম্পাদক মো. বিল্লাল হোসেন, প্রচার সম্পাদক মো. কামরুল ইসলাম, কুসুমহাটি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এ.আর. খান, রাইপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. মনির হোসেন, পৌরসভা স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. মারুফ হোসেন, বিলাসপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল খালেক মোল্লা, মো. জাকির হোসেনসহ বিভিন্ন ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ ।

অন্য খবর  নবাবগঞ্জে ইছামতির শীতবস্ত্র বিতরন 

মন্তব্য