দোহারে স্বেচ্ছাসেবকলীগের ফ্রি মেডিকেল সার্ভিসঃ উদ্বোধন করলেন সালমান রহমান এমপি

75

শনিবার সকালে দোহারে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ফ্রি মেডিকেল সার্ভিসের আয়োজন করা হয়। উদ্বোধন করেন ঢাকা -১ সাংসদ সালমান এফ রহমান এমপি।

আওয়াজ স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহের বাসভবনে মুজিববর্ষ উপলক্ষে দোহার উপজেলা ও দোহার উপজেলাস্থ নয়াবাড়ী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যৌথ উদ্যোগে শীতকালীন রোগ প্রতিরোধ ও করোনা সংক্রমণ রোধে ও সচেতনতার জন্য এই ক্যাম্পের আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়াল বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়ােগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ সাংসদ সালমান ফজলুর রহমান এমপি।

এসময় সালমান ফজলুর রহমান বলেন, সকলকে ধন্যবাদ জানাই৷ ব্ঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান কে স্বরণ করছেন এবং তার সম্মানার্থে এই ক্যাম্পের আয়োজন করেছেন। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। তাই সকল আওয়ামীলীগ সংগঠন পরিবার কে সাথে নিয়ে তিনি দেশ কে উন্নয়নের রোল মডেল তৈরি করেছেন। করোার ভ্যাকসিন প্রাপ্তির টপ টুইয়েনটি ওয়ানে বাংলাদেশ আছে অন্যান্য দেশের তুলনায় করোনা সফলভাবে মোকাবেলা করতে পেরেছেন মাননীয় প্রধানমন্ত্রী।
তিনি আরও বলেন, এই দূর্যোগে সকল নেতা-কর্মীরা এগিয়ে আসায়, সরকারে হাত শক্তিশালী হয়েছে। আমরা এমন কোন কাজ করবোনা যেইজন্য সরকারের কোন বদনাম হয়। সকল নেত্রীবৃন্দ সজাগ থেকে দেশকে এগিয়ে নিয়ে যাবেন। আপনাদের ব্যবহারের উপর নির্ভর করে সরকারের হাত প্রসারিত করা।

অন্য খবর  সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিককে দেখতে হাসপাতালে দোহার প্রেসক্লাব সভাপতি সেক্রেটারী

বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ এর সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, ঢাকা-১ সাংসদ সালমান এফ রহমাননের যোগ্য নেতৃত্ব পাওয়ায় দোহারবাসী গর্বিত। যতদিন প্রধান মন্ত্রী ও আওয়ামীলীগ বেচে থাকবে, ততদিন বাংলাদেশে উন্নয়নের ধারা বয়ে যাবে। সেজন্য আওয়ামী সেচ্ছাসেবকলীগের কার্যকম থেমে নেই। তাই বর্তমানে রোগীদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত করছি। করোনাকালেও আমরা কাজ করেছি। বন্যার সময় দূস্থ পরিবারের মাঝে ত্রান পোছে দিয়েছি। সেসময় শ্রমিক স্বল্পতার কারনে কৃষকের ধান কেটে দিয়েছি। আমরা স্বেচ্ছাসেবকলীগ সব সময় মানুষের পাশে আছি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেবকলীগ সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু, স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি গাজী মেজবাউল হােসেন সাচ্চু, দোহার উপজেলা নির্বাহী চেয়ারম্যান এএফএম ফিরোজ মাহমুদ, দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফা কামাল। স্থানীয়, জেলা এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দ। দোহার উপজেলার সভাপতি বাসার চোকদার প্রমুখ।

Comments

comments