দোহারে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে প্রশাসনের অভিযান

130
দোহারে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে প্রশাসনের অভিযান

ঢাকার দোহার উপজেলার জয়পাড়া রতন চত্তর বাজার এলাকা ও জয়পাড়া থানার মোড় এলাকায়  ২০ ও ২২ ডিসেম্বর রাতে করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্য বিধি মেনে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। এই সময় অভিযান পরিচালনা করেন দোহার উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র।

ঢাকার দোহার উপজেলায় (২০শে ডিসেম্বর ) বিকালে করোনা ভাইরাসের দ্বিতীয় প্রকোপ মোকাবেলায় বাধ্যতামূলক মাস্ক পরিধানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। এই সময় স্বাস্থ্যবিধি না মানার কারনে ৮টি মামলা সহ ১০জন কে ১হাজার টাকা মাস্ক না পড়ার অপরাধে অর্ধদন্ড দেয়া হয়।

এরপর ২২ ডিসেম্বর সন্ধ্যায় জয়পাড়া থানার মোড় এড়িয়াতে অভিযান পরিচালনা করে প্রশাসন। এ সময় মাস্ক না পড়ার অপরাধে ৪টি মামলায় ৮ জন কে জরিমানা করা হয়েছে। এবং গরীব অসহায় পথচারিদের মাঝে বিনামূল্যে ১০০ পিছ মাস্ক বিতরণ করেন।

এ সময় জ্যোতি বিকাশ চন্দ্র বলেন,দেশে শীতের প্রকোপ বেড়ে যাওয়ায় কভিড ১৯ এর মাত্রা বেড়ে যাচ্ছে। সরকার ঘোষিত সকল কে বাধ্যতামূলকভাবে মাস্ক পড়তে হবে আমরা সকল কে বাধ্যতামূলকভাবে মাস্ক পড়ানোর লক্ষ্যে মাঠে নেমেছি। আমাদের অভিযান চলছে এবং ভবিষ্যতেও এই অভিযান অব্যাহত থাকবে।

অন্য খবর  শিলাকোঠা ও মেঘুলা মাদ্রাসা জঙ্গী প্রজনন স্থান যাতে না হয় সে ব্যাপারে ব্যবস্থা নিন- রজ্জব মোল্লা

এ সময় অভিযান পরিচালনায় সহযোগিতা করেন দোহার থানা পুলিশ ফোর্স।

আপনার মতামত দিন