দোহারে সেভেন ষ্টার ক্লাবের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

132

সামাজিক ও সেবামূলক কর্মকাণ্ডের মাধ্যমে এগিয়ে যাচ্ছে পূষ্পখালী সেভেন ষ্টার ক্লাব। মাহে রমজান উপলক্ষ্যে ক্লাবটি সমাজের গরীব ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে। দ্বিতীয় পর্যায়ে বিভিন্ন পরিবারের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ করে। ক্লাবটি ভবিষ্যতে আরো সমাজসেবা মূলক কাজ করবে বলে জানান পুষ্পখালী ক্লাবের সভাপতি জয়নাল আবেদিন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ হাবিবুর রহমান।
এই সময়ে উপস্থিত ছিলেন সেভেন স্টার ক্লাবের উপদেষ্টা মন্ডলীর প্রধান সদস্য বীর মুক্তিযোদ্ধা মুন্সী আব্দুস সালাম, মোহাম্মদ মনির হোসেন, শামসুল হক, মুনসের বেপারী। আরো উপস্থিত ছিলেন কার্যকরী পরিষদের সম্মানিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ জয়লান আবেদীন, সহসভাপতি – মেছের আলী, আব্দুল রউফ, মোহাম্মদ আয়নাল হোসেন, সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ হাবিবুর রহমান, কোষাধ্যক্ষ ছোরহাব (আবজাল), মোহাম্মদ খোকন হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হাসান, মোহাম্মদ আরিফ হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রমজান, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম (প্রবাল), ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ আহমদ উল্লাহ হেলালী সহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ ও এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ।
পুষ্পখালী সেভেন স্টার ক্লাব এর বর্তমান কার্যকরী পরিষদ এলাকায় সমাজসেবামূলক বিভিন্ন কার্যক্রম অব্যাহত রাখবে এবং সমাজের অসহায় ও দরিদ্র মানুষের মাঝে কাজ করার জন্য নিবেদিত থাকবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়।

অন্য খবর  দোহারে ভয়াবহ অগ্নিকান্ডে ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

Comments

comments