দোহারে সুরুজ আলম সুরুজের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

169
দোহারে সুরুজ আলম সুরুজের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

দোহার উপজেলার রাইপাড়া ইউনিয়নের জামালচর গ্রামে
বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক সুরুজ আলমের নিজ বাসায় তার মায়ের মৃত্যুবার্ষিক উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিলে অনুষ্ঠিত হয়েছে। উক্ত ইফতার ও দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ আবদুল ওহাব দোহারী। দোয়া মাহফিলে, সুরুজ আলম সুরুজের মায়ের আত্মার মাগফিরাত কামনা করা হয় এবং বিশ্বব্যাপী করোনা ভাইরাস থেকে মুক্তির দোয়া চাওয়া হয়।

উক্ত দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ। তিনি বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ। এখানে হিন্দু মুসলিম সবাই ভাই ভাই হিসেবে বাস করে। এখানে কোন সাম্প্রদায়িক সমস্যা নাই। কেউ কোন উস্কানিমূলক কিছু করলে তা প্রতিহত করা হবে। বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। বংগবন্ধুর সোনার বাংলা গড়তে আমরা একসাথে মিলেমিশে দেশকে এগিয়ে নিয়ে যাবো।

আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, দোহার উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, বাংলাদেশ মহিলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক আনারকলি পতুল, দোহার উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজিব শরীফসহ আরো অনেকে।

অন্য খবর  দোহারে ঈদ উপলক্ষে হতদরিদ্রদের আর্থিক সহায়তা

মন্তব্য