দোহারে সাবেক ছাত্রলীগ নেতার ওপর হামলা: কুপিয়ে জখম

155

ঢাকার দোহারে পূর্ব শত্রুতার জেরে শেখ সেন্টু নামে এক সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে।

সোমবার রাত আনুমানিক আটটার দিকে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের চর কুসুমহাটি এলাকায় এ ঘটনায় ঘটে। আহত শেখ সেন্টু ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলার সুন্দরীপাড়া গ্রামের শিকিম আলীর ছেলে।

আহত শেখ সেন্টু জানায়, প্রয়োজনীয় কাজে রাত ৮টার দিকে সে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে স্থানীয় বখাটে আকতার, সাগর, সানু ও ফরহাদ সহ কয়েকজন প্রথমে তাকে পিছন থেকে জাপটে ধরে। এরপর তাকে কুপিয়ে আহত করে রাস্তায় ফেলে রাখে। তিনি দাবি করেন এসময় আকতারের বাবা সির্জন মোল্লা একটু দূরেই বসে ছিলেন।

আহত সেন্টুকে স্থানীয়রা উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তার অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা তাকে ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তবে ঘটনার প্রকৃত কারন এখনো জানা যায়নি।

দোহার স্বাস্থ্য কমপ্লেক্সের বর্হিবিভাগের কর্তব্যরত চিকিৎসক কাজী মোঃ ওমর ফারুক জানান, তার শরীরের বিভিন্ন স্থানে অন্তত ১৪/১৫ টা ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। যার ফলে শরীর থেকে অনেক রক্তক্ষরণ হয়েছে। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় প্রেরণ করেছি।

অন্য খবর  রাস্তা থেকে বিদ্যুতের খুঁটি অপসারণ

এ ঘটনায় পুলিশ দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত দোহার থানায় একটি অভিযোগ প্রক্রিয়াধীন।

আপনার মতামত দিন