দোহারে সর্বনিম্ন করোনা সনাক্ত

126
দোহারে করোনাভাইরাস

দোহারে নতুন করে আরও ১ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ হাজার ১৩৭জনে।

বুধবার সকাল ৬ টা ২৩ মিনিটে বিষয়টি নিশ্চিত করেছেন দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন। তিনি বলেন,সোমবার (২১ সেপ্টেম্বর ) উপজেলা থেকে ১৯ টি নমুনা পাঠানো হয়। এ থেকে ১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

ডা. মো. জসিম উদ্দিন বলেন, নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ৫ দশমিক ২৬ শতাংশ। নতুন করোনা শনাক্ত হওয়া ব্যক্তি উপজেলার পশ্চিম নূরপুর এলাকার বাসিন্দা।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বলেন, উপজেলায় এখন পর্যন্ত মোট ১১ হাজার ১৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ৩ হাজার ১৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। উপজেলায় করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত ৩৮ জন মারা গেছেন। গত ২৪ ঘন্টায় ১ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছে।

ডা. মো. জসিম উদ্দিন বলেন, করোনা আক্রান্ত হয়ে বাসায় থেকে বর্তমানে চিকিৎসাধীন আছেন ১৩৮ জন। এ ছাড়া করোনা আক্রান্ত হয়ে একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিৎসাধীন অবস্থায় আছে।

অন্য খবর  দোহারে আওয়ামী লীগের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  

তিনি করোনা টিকা সম্পর্কে বলেন,দোহারের নিয়মিত টিকা দান কেন্দ্র থেকে সিনোফারমার ৭৫৭ জনকে প্রথম ডোজ এবং সিনোফারমার দ্বিতীয় ডোজ ৫৬৮ জনকে দেওয়া হয়েছে। এস্ট্রোজেনিকার প্রথম ডোজ ৮৮ ও দ্বিতীয় ডোজ ২ জনকে দেওয়া হয়েছে।

মন্তব্য