দোহারে সরকারি হাসপাতালে ২দালাল চক্রকে কারাদণ্ড

185
দোহারে সরকারি হাসপাতালে ২দালাল চক্রকে কারাদণ্ড

ঢাকা জেলার দোহার উপজেলায় সরকারি হাসপাতালে মোবাইল কোর্ট পরিচালনা করে দালাল চক্রের বিরুদ্ধে অভিযান করে দুইজনকে আটক করে ১০দিনের কারাদণ্ড দেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মামুন খান।

রবিবার(২১শে এপ্রিল), দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইন-শৃঙ্খলা রক্ষা, অপরাধ কার্যক্রম প্রতিরোধ ও দালালদের দৌরাত্ম্য রোধে অভিযান ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনাকালে দালাল চক্রের ০২ জন সদস্য হাতে নাতে ধরা পড়ায় তাদেরকে দীর্ঘদিন ধরে গরীব অসহায় রোগীদের জিম্মি করে অতিরিক্ত অর্থ আদায়, প্রতারণাপূর্বক কৌশলে রোগীদের পার্শ্ববর্তী বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে স্থানান্তর, সরকারি হাসপাতালে স্বাস্থ্যসেবা প্রদানে প্রতিবন্ধকতা সৃষ্টিসহ বিভিন্ন অপরাধের জন্য দণ্ডবিধি, ১৮৬০ এর সংশ্লিষ্ট ধারায় অভিযুক্ত ০২ (দুই) জনের প্রত্যেককে ১০ (দশ) দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। (১। মোঃ আজাদ শেখ (৫২) ২। মোঃ সেলিম শেখ (৪৬)

অভিযান কালে সহকারী কমিশনার (ভূমি) মোঃমামুন খান বলেন,জনস্বার্থে সরকারি হাসপাতালে রোগীদের নির্বিঘ্নে সেবা প্রদান নিশ্চিত করা এবং দালালদের দৌরাত্ম্য নির্মূলে দোহার উপজেলায় ভবিষ্যতে এ ধরণের অভিযান ও মনিটরিং অব্যাহত থাকবে।

অন্য খবর  দোহারে সংঘবদ্ধ ডাকাত দলের ৮ ডাকাত গ্রেপ্তার

এসময় সার্বিকভাবে সহযোগিতা প্রদান করেন,দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও দোহার থানা পুলিশ।

আপনার মতামত দিন