দোহারে শ্বশুর বাড়িতে জামাইয়ের আত্মহত্যার অভিযোগ

1505

শরিফ হাসান, স্টাফ রিপোর্টার, news39.net: দোহার উপজেলায় পারিবারিক কলহের জেরে স্ত্রীর বাড়িতে স্বামীর আত্মহত্যার অভিযোগ পাওয়া গিয়েছে। স্বামীর নাম সোহাগ খান(২২)। বাবার নাম পলাশ খান। বাড়ী মানিকগঞ্জ জেলার সিংড়া উপজেলার আরমাড়া গ্রামে। তার স্ত্রীর নাম মুন আক্তার, বয়স ১৭। তার পিতার নাম মান্নান শেখ আর মাতা সাজেদা বেগম। মুকসুদপুর ইউনিয়নের পদ্মা কলেজ সংলগ্ন শান্তি নগরে তাদের বাসা।

ছেলের মা আন্না জানান, দুই থেকে আড়াই মাস পূর্বে সোহাগ খানের সাথে আমার ছেলে প্রেম করে বিয়ে করে মুনকে। কিন্তু বিয়ের পর থেকেই বিয়ে মেনে নেয়াসহ বিভিন্ন বিষয়ে দুই পরিবারের মাঝে পারিবারিক কলহ ছিলো। সোহাগ সোমবার পারিবারিক কলহের জেরে বিকেলে সাড়ে চারটায় মুনের বাবার বাড়ীতে ফ্যানের সাথে ফাস দিয়ে আত্মহত্যা করেছে শুনে আমরা চলে আসি।

মুনের মা সাজেদা বেগম জানান, ফ্যান থেকে সোহাগের ঝুলন্ত দেহ মুন ও আমি নামিয়ে দ্রুত ফুলতলা আবদুল রাজ্জাক হাসপাতালে নিলে, সেখান থেকে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেয়। এখানে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

সোহাগের পরিবারের অভিযোগ, মুন বিভিন্ন ছেলের সাথে মোবাইলে কথা এবং চ্যাটিং করতো। এটা নিয়ে দুজনের মাঝে প্রায়ই কলহ হতো। তারই প্রেক্ষিতে এরকম ঘটনা ঘটতে পারে বলে তাদের আশংকা।

অন্য খবর  নবাবগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী গ্রেপ্তার

এই ব্যাপারে দোহার থানার পুলিশের উপ-পরিদর্শন মোঃ শফিউল্লাহ জানান, ছেলে পক্ষ অভিযোগ করলে আমরা ব্যবস্থা নিব। আমরা প্রাথমিক ধারণা করছি সে গলায় দাড়ি দিয়েছে। আমরা ময়নাতদন্তের জন্য লাশ ঢাকায় প্রেরণ করবো।

আপনার মতামত দিন