দোহারে শীতের ঠান্ডায় নির্বাচনী উষ্ণতা

220

আসন্ন ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে শীতের আগমনের সময় নির্বাচনী উষ্ণতা ছড়াচ্ছে দোহারে। প্রায় প্রতিটি ইউনিয়নে নির্বাচনী আমেজ। এরমাঝে তুলনামূলক সরগরম দোহার উপজেলার আলোচিত বিলাসপুর ইউনিয়ন। প্রায় প্রতি রাতেই বিলাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচনী আলোচনা সভা করেছেন বিলাসপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদ চোকদার।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার মাঝিরচর বাজারের উদ্যোগে মাঝিরচর বাজার মসজিদে রাশেদ চোকদারের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় রাশেদ চোকদার বলেন, জনকল্যাণের লক্ষ্যে সাধারণ মানুষের পাশে থেকে, বিগতদিনে কাজ করেছি, আগামীতেও পাশে থাকবো ইনশাআল্লাহ।
তিনি আরও বললেন, জনসেবায় কাজ করতে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে দেশ পরিচালনা করতে তার সুযোগ্য কণ্যা জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আপনাদের দোয়া ও সমর্থন চাচ্ছি। বিগত দিনে যারা নির্বাচিত হয়েছেন তারা এই ইউনিয়নকে ভালো কিছু উপহার দিতে পারেননি। করেননি কোন মানসম্মত ও জনগণের চলাচল উপযোগী রাস্তা-ঘাট। এবারের নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে আমাকে ভোট দিয়ে বিজয়ী করলে, এই ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড উন্নয়নের রোল মডেল হবে, গরিব-দুঃখী- মেহনতি মানুষের জীবনের উন্নয়ন হবে ইনশাআল্লাহ। তাই আমি আপনাদের কাছে সুযোগ চাই। আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি নির্বাচিত হলে আমার এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্যবিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাবো।
রাশেদ চোকদার বলেন, বিলাসপুর ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করি।

আপনার মতামত দিন