দোহারে যুবলীগের পক্ষ থেকে বিনামূল্যে সবজি বিতরণ

78
দোহারে যুবলীগের পক্ষ থেকে বিনামূল্যে সবজি বিতরণ

সবজি চাষিদের লোকসান কমাতে দোহার উপজেলা যুবলীগের নির্দেশনায় রায়পাড়া ইউনিয়ন যুবলীগের  উদ্যোগে পালাগঞ্জ  বাজারে বিনামূল্য সবজি বিতরণ করা হচ্ছে। সোমবার (২৬ জুলাই ) সকাল ৮ থেকে  এই সবজি বিতরণ করা হয়। এই সবজি মধ্যে ছিল তিন মন বেগুন, চারশত পিছ লেবু,দশ কেজী ধুন্দল,দশ কেজী পটল, আট কেজী পুইশাক, ৭৫ টি চাল কদু,৭৫ টি লাউ ।

এই বিষয়ে দোহার উপজেলায় যুবলীগের সভাপতি মোঃ আলমাছ উদ্দিন বলেন, এই কর্মসূচির মাধ্যমে পরোক্ষভাবে করোনার মধ্যে কৃষকরা লাভবান হবেন। তেমনি কাঁচাবাজারে প্রতিদিনের যে ভীড় সেটাও কমবে। করোনার এই মহা সংকটে সাধারণ ও অসহায় মানুষের মাঝে মানবতার বাজার হিসাবে কয়েক ধরনের সবজি আমরা বিনামূল্যে বিতরণ করি। এখানে আমরা কোন নিদিষ্ট করে দেইনি যার যতটুকু দরকার হয়েছে তারা ততোটুকই নিয়েছে এখানে আমরা তাদের পছন্দকেই প্রাধান্য দিয়েছি।

 আমরা পরাবর্তীতে জয়পাড়া থানার মোড় ও কার্তিকপুর বাজারে বিনা মূল্যে সবজি বিতরণ করবো।

এই সময়ে উপস্থিত ছিলেন দোহার উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মুহাম্মদ আলমাছ উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন রুশো, যুগ্ম সাধারণ সম্পাদক আসলাম পারভেজ, সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসাইন রাজীব, সাবেক ছাত্রলীগ নেতা ফজলুর রহমান( ফজলু),রাইপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক পবন বেপারি, শিপন মাহমুদ প্রমুখ।

অন্য খবর  দোহার রেডজোন হিসাবে চিহ্নিত ৭ টি অঞ্চল

মন্তব্য