দোহারে মোবাইল কোটের মধ্যেমে ১১ জন্যকে অর্থদন্ড

176

ঢাকার দোহার উপজেলায় সরকার ঘোষিত লকডাউনে সরকারি নির্দেশ অমান্য করায় মোবাইল কোটের মধ্যেমে ১১ জনকে অর্থদণ্ড প্রদান করেছে দোহারের ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার সকালে সারা দেশের ন্যায় ঢাকার দোহার উপজেলায় সরকার ঘোষিত কঠোর লকডাউন কার্যক্রমকে বাস্তবায়ন করতে দোহার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই অভিযান চালান সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র। দোহার উপজেলার থানার মোড় ও জয়পাড়া বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এবং স্বাস্থ্যবিধি অমান্য করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে এই মর্মে সকলকে সর্তক করা হয়।
এ সময়ে সরকার ঘোষিত কঠোর লকডাউনে সরকারি নির্দেশ অমান্য করায় ভ্রাম্যমাণ আদালত সংক্রামণ রোগ ২০১৮ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এ ১১টি মামলায় ৬৮০০ টাকা অর্থদণ্ড প্রদান করেন। অভিযানে সহযোগিতা করেন দোহার থানা পুলিশ।

দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, গতকাল থেকে সরকার লকডাউন বৃদ্ধি করেছে আর তারি ধারাবাহিকতায় আজ আমরা থানার মোড় ও জয়পাড়া বাজারে অভিযান পরিচালনা করি। প্রতিদিনই সারা দেশে করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে এবং যাতে দোহারে এমন আক্রান্তের সংখ্যা বৃদ্ধি না পায় সে জন্য আমরা নিয়মিত অভিযান চালাবো। স্বাস্থ বিধি না মানলে দোহার উপজেলা প্রশাসন কঠোর হতে বাধ্য হবে।

আপনার মতামত দিন