দোহারে মিয়া সোহেলের শুভেচ্ছা বিনিময়

168

জার্মান বায়ার্ন মিউনিখ শাখা আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়ে নিজ এলাকা দোহারে ফিরে স্থানীয় জনসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন মিয়া সোহেল।

জার্মানীর রাজধানী বায়ার্ন মিউনিখ, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দোহার উপজেলার কৃতি সন্তান মিয়া সোহেল মাত্র ১০দিনের সফরে নিজবাড়ী দোহারে এসেছেন। শনিবার তার সাথে সাক্ষাৎ করতে এবং দোহারে বিভিন্ন পর্যটন স্পট ঘুরতে দোহারে আসেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের একমাত্র পুত্র, তেজগাঁও থানা আওয়ামীলীগের কার্যনির্বাহি সদস্য শাফি মোদাসসের খান জ্যোতি। এসময় প্রায় শতাধিক মোটর শোভাযাত্রা সহকারে শাফি মোদাসসের খান জ্যোতিকে বরণ করেন মিয়া সোহেল। উপজেলা ছাত্রলীগ,শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ,স্বেচ্ছাসেবকলীগ এবং আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা পরে মিয়া সোহেলের নিজ বাড়ীতে সৌজন্য সাক্ষাৎ করেন।

পরে, মিয়া সোহেলের নিজ বাড়ী দক্ষিণ জয়পাড়া গাংপাড়ে শুভাকাংখীদের সৌজন্যে দুপুরে ও রাতে ভোজসভার আয়োজন করা হয়।

উপস্থিত গণমাধ্যমকে মিয়া সোহেল বলেন, এলাকার সন্তান হিসাবে আমি এলাকার উন্নয়নে আমার সামর্থ্য অনুযায়ী সাধ্যমতো চেষ্টা করবো ইনশাল্লাহ।

শাফি মোদাসসের খান জ্যোতি বলেন, আমার বাবা দোহারের সন্তান। সোহেলও আমার বন্ধু এবং দোহারের সন্তান। দোহারের সকল ভালো কাজ ও উন্নয়নে আমরা একসাথে আছি, থাকবো ইনশাল্লাহ। পরে নৈশভোজ শেষে এই সৌজন্য সাক্ষাৎ শেষ হয়।

অন্য খবর  প্রায় শেষ বাহ্রা ঘাট

এসময় প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন বিভিন্ন সংগঠণের নেতা কর্মীরা। এর আগে মোটরসাইকেল শোভাযাত্রায় প্রধান অতিথিকে স্বাগত জানানো হয়। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলে মিলে একসাথে কাজ করার অঙ্গীকার করেন বক্তারা।

এসময় উপস্থিত ছিলেন, মো. মিজানুর রহমান, পৌরসভা যুবলীগ নেতা ওয়াশিম চোকদার বাংলাদেশ ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক উপ-সম্পাদক আরমান হোসেন অপু, জার্মান বায়ার্ন মিউনিখ শাখা ছাত্রলীগের সভাপতি মো. শওকত হোসেন,জয়পাড়া কলেজ ছাত্রলীগের সভাপতি পান্নু চোকদার, দোহার উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সভাপতি শেখ সাগর আহমেদ, সাধারণ সম্পাদক শেখ হৃদয় মাদবর, সাংগঠনিক সম্পাদক মো. আকাশসহ আরও অনেকে।

মন্তব্য