দোহারে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক কর্মশালা অনুষ্ঠিত

35

ঢাকার দোহারে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা (Comprehensive Action plan) প্রণয়নে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল ১১ টার দিকে দোহার উপজেলা প্রশাসনের আয়োজনে ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ঢাকা জেলা কার্যালয়ের সুরক্ষা সেবা বিভাগ ও মাদকদ্রব্যে অধিদপ্তর নিয়ন্ত্রণের সহযোগিতায় উপজেলা পরিষদের সভাকক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দোহার উপজেলার আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন ও ঢাকা জেলা মাদকদ্রব্য অধিদপ্তর নিয়ন্ত্রণের ডেপুটি ডিরেক্টর মোঃ বাহা উদ্দিন।

ডেপুটি ডিরেক্টর মোঃ বাহা উদ্দিন বলেন, আমাদের সবাইকে মাদক থেকে দূরে থাকতে হবে। আর মাদক থেকে দূরে থাকতে হলে সর্বপ্রথম আমাদের প্রত্যেকের পরিবারকে প্রাধান্য দিতে হবে। আমরা খেয়াল রাখবো আমাদের পরিবারের একটি সদস্যও যেন মাদকাসক্ত না হয়। আর মাদকদ্রব্যে আসক্ত হলে,পুরো পরিবারটাই ধংস করে দিবে। সে জন্য এ বিষয়ে আমরা খেয়াল রাখব এবং আমরা আমাদের ঘর নিয়ন্ত্রণ করতে পারলে দেশকে নিয়ন্ত্রণ করতে পারব।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহার উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মুস্তাফিজুর রহমান, দোহার পৌর মেয়র আলমাছ উদ্দিন, দোহার উপজেলা স্বাস্থ্য পরিবাব পরিকল্পনা কর্মকর্তা জসিম উদ্দিন, বিলাশপুর ইউ.পি.চেয়ারম্যান রাশেদ চোকদার, নয়াবাড়ি ইউ.পি. চেয়ারম্যান তৈয়বুর রহমান তরুণ ও দোহার উপজেলার নব-নির্বাচিত  ইউনিয়নের চেয়ারম্যান গন, ঢাকা জেলা মাদকদ্রব্য অধিদপ্তর নিয়ন্ত্রণের কর্মকর্তাগণসহ আরও অনেকে।

আপনার মতামত দিন