দোহারে ব্যবসায়ীর উপর হামলাকারী ইউনিয়ন মেম্বার আটক

221

শরিফ হাসান, স্টাফ রিপোর্টার, news39.net: দোহার উপজেলায় সাম্প্রতিক সময়ে আলোচিত পালামগঞ্জ বাজার ব্যবসায়ী আব্দুল হালিম ও নৈশ পাহারাদার শ্যামলের ওপর হামলার ঘটনায় জড়িত ইউপি সদস্যকে সাদ্দাম হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। দোকান থেকে উদ্ধারকৃত সিসি ফুটেজ থেকে তাকে সনাক্ত করা হয়েছে।

সাদ্দাম মাহমুদপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার এবং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি। এছাড়াও, অপর ৩ (তিন) জনকে শনাক্ত করা হয়েছে। তারা হলেন- দোহারের বটিয়া গ্রামের আব্দুল খলিল (৩৫), দক্ষিণ জয়পাড়ার জামিল মাহমুদ (২৫) এবং কার্তিকপুর গ্রামের মো. নাসিরকে (২৩) ।

দোহার থানার ওসি হারুনুর রশিদ বলেন, দোকানিকে হামলার ঘটনায় সিসিটিভি ফুটেজ দেখে ঘটনায় জড়িত ৪ জনকে শনাক্ত করা হয়েছে। এরমধ্যে সাদ্দাম হোসেনকে গ্রেফতার করা হয়েছে। তাকে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়। বাকিদের বিষয়ে পুলিশ তৎপর রয়েছে।

তাদের বিরুদ্ধে দোহার থানায় মাদকসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার দায়ে একাধিক মামলা রয়েছে বলে জানান পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম।

উল্লেখ্য পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে ৪-৫ জন দুর্বৃত্ত পালামগঞ্জ বাজারে আব্দুল হালিমের দোকানে চা পান করতে আসেন। পরে সিগারেট বাকি নেওয়াকে কেন্দ্র করে দোকানদারের ওপর হামলা করেন। এতে হালিমের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার অবস্থা সংকটাপন্ন। এখনো হালিমের জ্ঞান ফিরে আসেনি। মিরপুরের কেয়ার হাসপাতালে সে চিকিৎসাধীন রয়েছে।

আপনার মতামত দিন