দোহারে বিপুল পরিমাণে মাদক উদ্ধার

649

ঢাকার দোহার উপজেলায় মাদক নিরসনে দোহার থানা পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণে মাদক উদ্ধার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল এর নেতৃত্বে এএসআই নান্টু কৃষ্ণ মজুমদার ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় নবাবগঞ্জের হাসনাবাদ এলাকা হতে চিহ্নিত মাদক ব্যবসায়ী ইখতিয়ার হোসেন আখতারকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার মধ্যরাতে অভিযান পরিচালনা করে উপজেলার দক্ষিণ জয়পাড়া বড় মাঠ সংলগ্ন খেয়া ঘাটের পাশের নদীর পাড় হতে ১০০০ (এক হাজার) পিস ইয়াবা ট্যাবলেট ও ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার বর্তমান বাজার মূল্য প্রায় ৬ লাখ টাকা।

দোহার থানার এসআই এনামুল হক বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। পরে আসামিকে আদালতে পাঠানো হয়। মামলাটির তদন্ত কর্মকর্তা এসআই আল নূর তারেক।

দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তফা কামাল জানান, গ্রেফতারকৃত ইখতিয়ার দীর্ঘদিন ধরে দোহার-নবাবগঞ্জে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাকে গ্রেফতার করে তার বিরুদ্ধে মামলা রুজু করি। মাদক নিরসনে পুলিশের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে।

অন্য খবর  দোহারে মডেল মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন সালমান এফ রহমান

মন্তব্য