দোহারে বিজয় দিবস পালিত

688
দোহারে বিজয় দিবস পালিত

দোহার উপজেলায় নানা আয়োজনের মধ্য দিয়ে বিজয় দিবস পালিত হয়েছে। দোহারে বৃহস্পতিবার দিনগত রাত ১২টার পরে উপজেলা বিজয়স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ঢাকা-১ আসনের সাংসদ অ্যাডভোকেট সালমা ইসলামসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা। এরপর পৃথকভাবে দোহার আওয়ামী লীগ ও বিএনপি’র অঙ্গ সংগঠনসহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

শুক্রবার বেলা সাড়ে ১১টা থেকে দোহারে জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বিজয় দিবসের অনুষ্ঠান করা হয়। সেখানে কুচকাওয়াজ ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়।

এই সময় প্রধান বক্তার বক্তব্যে এডভোকেট আব্দুল মান্নান খান বলেন, দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে শেখ হাসিনার নেতৃত্বে। এই সমৃদ্ধির ধারা বজায় রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

এছাড়া আইজিআর আব্দুল মান্নান মুক্তিযোদ্ধাদের ধন্যবাদ জানান এবং দোহারের সাধারন মানুষ যাতে আইন শৃঙ্খলা বাহিনীর কাছে হয়রানী না হয় সে দিকে লক্ষ্য রাখার জন্য দোহার থানার ওসিকে নির্দেশ প্রদান করেন।

তাছাড়া এ দুই উপজেলার বিভিন্ন সংগঠন বিজয় মেলা, বিভিন্ন ধরনের খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

দোহারের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট আব্দুল মান্নান খান, আইজিআর আব্দুল মান্নান, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম আল আমিন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি নির্মল রঞ্জন গুহ। অনুষ্ঠান পরিচালনা করেছেন আলী আহসান খোকন শিকদার।

অন্য খবর  কিভাবে চলছে নয়াবাড়ি ইউনিয়ন পরিষদ

অনুষ্ঠানের আয়োজন করে দোহার উপজেলা প্রশাসন।

মন্তব্য