দোহারে বিকাশ হাউজের পৌষপিঠা উৎসব অনুষ্ঠিত

163

শরীফ হাসান: ঢাকার দোহার উপজেলায় মোবাইল ফিনানশিয়াল সার্ভিস বিকাশের ডিস্ট্রিবিউশন হাউজ মেসার্স প্রতিভা এন্টারপ্রাইজের আয়োজনে বুধবার বিকালে থেকে সন্ধ্যা পর্যন্ত চলে শীতকালীন পৌষ পিঠা উৎসব। আবহমান গ্রাম বাংলার ইতিহাস ও ঐতিহ্যকে ধরে রাখতেই এমন আয়োজন বলে জানান ডিস্ট্রিবিউশন ম্যানেজার আবু বকর। পৌষ পিঠা উৎসবকে কেন্দ্র করে বিভিন্ন পিঠাপুলিতে সমৃদ্ধ ছিল স্থানটি। একসঙ্গে সবাই এক সাথে পিঠা উৎসব পালন করায় মেসার্স প্রতিভা এন্টারপ্রাইজের কর্মকর্তা ও কর্মচারী, বাজারসংশ্লিষ্টগন খুশি হন।

লোভনীয় নানা রকমের পিঠার স্বাদ নিতে ভুল করেননি অনুষ্ঠানের অতিথিগন। চিতই, মোরগ সংসা, ভাপা পিঠা, পাটিসাপটাসহ নানা নামের বাহারী সব পিঠা যেন হাজেরা ম্যানশনের মেসার্স প্রতিভা এন্টারপ্রাইজের কার্যালয়ের হাউজকে করে তুলেছিল ভোজনরসিক পিঠাপ্রেমীদের রসনা বিলাসের একটি দিন।

মেসার্স প্রতিভা এন্টারপ্রাইজ (বিকাশ) এর মেনেজার আবু বকর রন্টির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত, বিকাশের রিজিয়নাল সেলস ম্যানেজার সাইফুর রহমান, এরিয়া ম্যানেজার মো: নাজমুল হক খান, টেরিটোরির ম্যানেজার শরিফ বিন আবু শাহরিয়ারসহ প্রতিভা এন্টারপ্রাইজ এর চেয়ারম্যান মেহেদী আরিফ সহ অন্যান্য অতিথিবৃন্দ।

আপনার মতামত দিন